Zomato Swiggy Down: দুপুরের খাবার খাওয়া হল না অনেকের, অচল সুইগি ও জোম্যাটো

লোকেরা জোম্যাটো অ্যাপের কাজ না করার স্ক্রিনশটগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। অনেকে অভিযোগ করেছেন যে তাদের অ্যাকাউন্ট থেকে অর্থ কেটে নেওয়া হয়েছে

জনপ্রিয় ফুড ডেলিভারি অ্যাপ্লিকেশন Zomato এবং Swiggy এই মুহূর্তে প্রযুক্তিগত ত্রুটির সম্মুখীন হয়েছে। অনেক ব্যবহারকারী এই দুটি অ্যাপে খাবার অর্ডার করতে পারছেন না বলে অভিযোগ করেছেন। ইতিমধ্যেই Twitter ও Facebook এর মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে দুটি অ্যাপ কে ট্যাগ করে অভিযোগ জানিয়েছেন ইউজাররা। অ্যামাজন ওয়েব পরিষেবাগুলিতে বিভ্রাটের কারণে এই সমস্যা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে।

অসুবিধাটি আজ মধ্যাহ্নভোজের সময় থেকে দেখা যায়, যা ব্যবহারকারীদের বেশি সমস্যায় ফেলে। এই বিষয়ে Zomato একটি টুইট করে জানিয়েছে, “আমরা একটি সাময়িক সমস্যার মুখোমুখি হচ্ছি। দয়া করে নিশ্চিত থাকুন যে, আমাদের দল এই বিষয়ে কাজ করছে এবং আমরা শীঘ্রই ফিরবো।”

লোকেরা জোম্যাটো অ্যাপের কাজ না করার স্ক্রিনশটগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। অনেকে অভিযোগ করেছেন যে তাদের অ্যাকাউন্ট থেকে অর্থ কেটে নেওয়া হয়েছে।

এদিকে সুইগির তরফে টুইট করে জানানো হয়েছে যে, “আমরা বর্তমানে আপনার অনুরোধ নিতে অক্ষম কারণ আমরা প্রযুক্তিগত সমস্যার সম্মুখীন হয়েছি। চিন্তা করার কিছু নেই, আমরা কাজ করছি এবং আমরা শীঘ্রই চালু হব।”

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।