Zebronics ZEB-PixaPlay 11 Projector: বাড়ির যে কোন জায়গা বানান সিনেমা হল, চলে এল নতুন প্রজেক্টর

জেব-পিক্সাপ্লে ১১ প্রজেক্টরকে ৬,২৯৯ টাকায় ভারতে লঞ্চ করা হয়েছে

zebronics-zeb-pixaplay-11-projector-launched-india-price-rs-6299-specifications-features

ভারতের শীর্ষস্থানীয় লাইফস্টাইল অ্যাক্সেসরিজ তথা কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড Zebronics সম্প্রতি ZEB-PixaPlay 11 নামের একটি নতুন প্রজেক্টর ডিভাইস লঞ্চ করলো দেশীয় বাজারে। সংস্থার দাবি অনুসারে, এটি বাড়িতে বসেই সিনেমা হলের মতো বড় পর্দায় দুর্দান্ত পিকচার কোয়ালিটির সাথে বিনোদনমূলক কনটেন্ট দেখার অভিজ্ঞতা প্রদান করবে ইউজারদের। তবে, কনটেন্ট স্ট্রিমিং ছাড়াও এই নতুন ‘হোম এন্টারটেইনমেন্ট’ ডিভাইসটি গেমিং, অফিস মিটিং বা অনলাইন ক্লাসে যোগ দেওয়ার ক্ষেত্রেও কাজে আসবে বলে জানিয়েছে Zebronics। তদুপরি, ফিচারের নিরিখে এই সাশ্রয়ী মূল্যের প্রিমিয়াম প্রজেক্টরটি বিল্ট-ইন স্পিকার সিস্টেম, রিমোর্ট কন্ট্রোল এবং মাল্টি-কানেক্টিভিটি বিকল্পের সাথে এসেছে। সর্বপরি, এই নয়া প্রজেক্টরটি পাওয়ার ব্যাংকের সাথে সামঞ্জস্যপূর্ণ। অর্থাৎ পাওয়ার ব্যাংকের সাহায্যে চার্জ করার মাধ্যমে আপনারা যখন খুশি, যেখানে খুশি প্রজেক্টর ব্যবহার করে মুভি বা কনটেন্ট স্ট্রিমিং উপভোগ করতে পারবেন। চলুন ZEB-PixaPlay 11 প্রজেক্টরের দাম, লভ্যতা এবং ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

প্রসঙ্গত, ZEB-PixaPlay 11 এলইডি প্রজেক্টরের লঞ্চের বিষয়ে জেব্রোনিক্স ইন্ডিয়ার ডিরেক্টর প্রদীপ দোশির মন্তব্য, “গ্রাহক-বেসকে সাশ্রয়ী মূল্যে একটি কমপ্লিট হোম এন্টারটেনমেন্ট অভিজ্ঞতা অফার করতে পেরে আমরা খুবই আনন্দিত।” একই সাথে, “ভারতের, সর্বকালের সেরা সাউন্ডবার রেঞ্জ থেকে শুরু করে এলইডি প্রজেক্টরের একটি বৃহত্তম রেঞ্জ এখন জেব্রোনিকসের কাছে রয়েছে, যা আপনার জন্য বিনোদনের স্তরকে আরো উন্নত করে তোলে!” বলেও দাবি করেছেন দোশি মহাশয়।

ZEB-PixaPlay 11 Projector এর দাম ও প্রাপ্যতা

জেব-পিক্সাপ্লে ১১ প্রজেক্টরকে ৬,২৯৯ টাকায় ভারতে লঞ্চ করা হয়েছে। লভ্যতার কথা বললে, এই ডিভাইসটিকে আপনারা ই-কমার্স সাইট অ্যামাজনের (Amazon.in) মাধ্যমে কিনে নিতে পারবেন।

অফার হিসাবে, সদ্য লঞ্চের মুখ দেখা এই প্রজেক্টরকে ‘ব্যাঙ্ক অফ বরোদা’ ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে ১০% বা ২,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে৷ আবার কিস্তিতে পেমেন্ট করতে চাইলে মাসিক ২৯৪ টাকার নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ থাকছে।

ZEB-PixaPlay 11 Projector এর স্পেসিফিকেশন

নতুন জেব-পিক্সাপ্লে ১১ এলইডি, ভারতীয় বাজারে বিদ্যমান অন্যান্য প্রজেক্টরের থেকে স্বতন্ত্র। কেননা, এই কমপ্যাক্ট ডিজাইনের প্রজেক্টর ডিভাইসকে এসি অ্যাডাপ্টার ছাড়াও পাওয়ার ব্যাংক ব্যবহার করেও চার্জ করা যাবে বলে জানিয়েছে সংস্থাটি। তাই, আপনারা যখন ইচ্ছা, যেখানে ইচ্ছা পাওয়ার ব্যাংকের মাধ্যমে ডিভাইসটি চার্জ করে বিনোদনমূলক কনটেন্ট উপভোগ করতে পারবেন।

ZEB-PixaPlay 11 প্রজেক্টর, ৩৮১সেমি বা ১৫০ইঞ্চি পর্যন্ত বড় স্ক্রীন প্রজেক্ট করতে সক্ষম। অর্থাৎ, এখন ঘরে বসেই আপনারা ‘বিগ স্ক্রিন’ এর মাধ্যমে নিজেদের পছন্দের মুভি, সিরিজ, শো দেখতে, গেম খেলতে বা অনলাইন ক্লাসে যোগ দিতে পারবেন। যাইহোক, প্রজেক্টরটি ৭২০পিক্সেল এইচডি নেটিভ রেজোলিউশন এবং ১,০৮০পিক্সেল ফুল এইচডি রেজোলিউশন সমর্থন করে, যা ছবি বা ভিডিও দেখার ক্ষেত্রে দুর্দান্ত ও স্পষ্ট ভিজ্যুয়াল অভিজ্ঞতা প্রদান করবে। এছাড়া, দুর্দান্ত পারফরম্যান্স সরবরাহের জন্য, এই নয়া প্রজেক্টরটি ৩০,০০০ ঘন্টার লাইফ-লং LED ল্যাম্প সহ এসেছে।

তবে উন্নত ভিজ্যুয়ালের পাশাপাশি, জেব্রোনিক্স এর এই প্রজেক্টরটি দারুন অডিও কোয়ালিটিও অফার করবে। এরজন্য, এই ডিভাইসে ইন-বিল্ট স্পিকার সিস্টেম বর্তমান, যা উন্নত এবং ‘ক্রিস্টাল ক্লিয়ার’ সাউন্ড সরবরাহ করবে। এছাড়া, আপনারা সংস্থাটির পোর্টফোলিও অন্তর্গত যেকোনো সামঞ্জস্যপূর্ণ স্পিকার মডেলের সাথে এই প্রজেক্টরকে সংযুক্ত করে হোম থিয়েটারের অভিজ্ঞতা উপভোগ করতে পারেন। তদুপরি, কমপ্যাক্ট এবং লাইটওয়েট ডিজাইনের সাথে আসা আলোচ্য প্রজেক্টরটি অত্যন্ত পোর্টেবল এবং এর সাথে একটি রিমোর্ট কন্ট্রোল পেয়ে যাবেন আপনারা।

সদ্য আগত এই এলইডি প্রজেক্টরে – মাইক্রোএসডি কার্ড, এভি ইন/অক্স আউট, ইউএসবি পোর্ট এবং এইচডিএমআই পোর্টের মতো মাল্টি-কানেক্টিভিটি বিকল্প অন্তর্ভুক্ত রয়েছে। আবার ইউএসবি পেনড্রাইভ এবং মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এতে মিডিয়া প্লেব্যাক সমর্থন পাওয়া যাবে। এছাড়া, এইচডিএমআই পোর্টের মাধ্যমে ভিডিও ইনপুটের সুবিধা উপলব্ধ থাকছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।