Yamaha লঞ্চ করলো নতুন ওয়্যারলেস হেডফোন YH-L700A, দাম স্কুটারের সমান

Yamaha এখন সুপার বাইক, স্পোর্টস বাইক এবং অ্যাডভেঞ্চার বাইক নির্মাণে সীমাবদ্ধ নেই। জাপান ভিত্তিক এই কর্পোরেট সংস্থাটি অডিও প্রোডাক্ট সেগমেন্টেও পা রেখেছে। সম্প্রতি সংস্থাটি লঞ্চ করেছে Yamaha YH-L700A নামক একটি নতুন ওয়্যারলেস হেডফোন। তরুণ প্রজন্মের চাহিদা ও রুচিকে মাথায় রেখে এই নয়া হেডসেটে, ভিন্ন প্রকারের সাউন্ড মোড, ৪০ মিমি ড্রাইভার, 3D সাউন্ড ফিল্ড -এর মতো একাধিক অডিও ফিচার থাকছে। যা মিউজিক শোনার ক্ষেত্রে বা গেমিংয়ের সময়ে উৎকর্ষমানের সাউন্ড কোয়ালিটি অফার করবে। এছাড়া, পারিপার্শ্বিক আওয়াজকে হ্রাস করতে থাকছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন বা ANC ফিচার। আর এই হেডফোনে হেড ট্র্যাকিং কন্ট্রোলের সুবিধাও পাওয়া যাবে। ইয়ামাহা -এর এই নয়া ওয়্যারলেস অডিও প্রোডাক্টের দাম একটি স্কুটির মূল্যের সমান হবে। আসুন Yamaha YH-L700A হেডফোনের দাম ও স্পেসিফিকেশন গুলি একঝলকে দেখে নেওয়া যাক।

Yamaha YH-L700A Wireless Headphone এর দাম

ইয়ামাহা তাদের এই নয়া ওয়্যারলেস হেডফোনকে ইউরোপের বাজারে ৫২০ ইউরো বা প্রায় ৪৬,০০০ টাকায় লঞ্চ করেছে। জানা গেছে, সংস্থাটি এই অডিও প্রোডাক্টটিকে ভারতীয় ক্রেতাদের জন্যও খুব শীঘ্রই উপলব্ধ করবে।

Yamaha YH-L700A Wireless Headphone এর স্পেসিফিকেশন

নবাগত Yamaha YH-L700A ওয়্যারলেস হেডফোনে ৪০ মিমি দৈর্ঘ্যের ড্রাইভার রয়েছে, যা মিউজিক শোনার ক্ষেত্রে বা গেমিংয়ের সময়ে দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি সরবরাহ করবে। এই হেডসেটটিকে, ব্লুটুথ ৫.০ এবং AptX অ্যাডাপ্টিভ সাপোর্টের সাথে নিয়ে আসা হয়েছে। সাথে থাকছে একাধিক সাউন্ড মোড, যার মধ্যে অ্যাম্বিয়েন্ট সাউন্ড মোডও (Ambient Sound Mode) সামিল রয়েছে। এছাড়া, ব্যাকগ্রাউন্ড বা পারিপার্শ্বিক আওয়াজকে হ্রাস করার জন্য এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) ফিচারের সুবিধাও পাওয়া যাবে। আর জানিয়ে রাখি, সংস্থাটি তাদের এই লেটেস্ট ওয়্যারলেস হেডফোনকে অ্যান্ড্রয়েড এবং আইওএস, উভয় ইউজারদের জন্যই নিয়ে এসেছে।

এই হেডসেটটিকে ইউজাররা ইয়ামাহা -এর অ্যাপের সাথে কানেক্ট করে এর ফিচার তথা সেটিংস -কে নিয়ন্ত্রণ বা পরিবর্তিত করতে পারবেন। সর্বোপরি, ইয়ামাহার দাবি, তাদের এই হেডফোনের মূল বিশেষত্ব হলো এর ব্যাটারি লাইফ। এক্ষেত্রে, এটি একক চার্জে একটানা ৩৪ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। আর যদি ডিভাইসে ANC এবং 3D সাউন্ড ফিল্ড অপশন অ্যাক্টিভ থাকে, তাহলে ১১ ঘন্টা পর্যন্ত এই প্রিমিয়াম হেডফোনকে ব্যবহার করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন