Yamaha R15 V4: দেশের জনপ্রিয়তম স্পোর্টস বাইক মহার্ঘ্য হল, এই নিয়ে ছ’বার দাম বৃদ্ধি

yamaha-r15-series-become-expensive-in-india-check-new-price-here

স্পোর্টস বাইকপ্রেমীদের হৃদয় জিতে নেওয়া Yamaha R15 তার চতুর্থ প্রজন্মের (V4) অবতারে লঞ্চ হয়েছে প্রায় এক বছর হতে চলল। একগুচ্ছ আপডেটের সাথে বাজারে আসা নয়া মডেলটি ইতিমধ্যেই ভারতে দারুণ সাড়া ফেলেছে। কিন্তু সেপ্টেম্বরে যে দামে লঞ্চ হয়েছিল, তার চেয়ে এখন কিনতে খরচ হচ্ছে বেশি। কারণ নতুন বছরে পাঁচ বার অল্প অল্প করে দাম বেড়েছে Yamaha R15 V4 এর‌‌। অগাস্টেও ফের একবার স্পোর্টস বাইকটির দাম বৃদ্ধির ঘোষণা করল ইয়ামাহা‌।

এবার Yamaha R15 V4 স্ট্যান্ডার্ড এবং M ভার্সনের দাম ১,৫০০ টাকা করে বাড়ানো হয়েছে। আর পুরনো সংস্করণ R15S V3 এর মূল্যে ১,০০০ টাকা বৃদ্ধি লক্ষ্য করা গিয়েছে। অগাস্ট ধরে চলতি বছরে এই নিয়ে ষষ্ঠবার দাম বাড়ানোর পথে হাঁটল ইয়ামাহা। ভ্যারিয়েন্ট অনুযায়ী নীচে রইল এক্স-শোরুমের নতুন প্রাইস লিস্ট‌।

Yamaha R15 V4 নতুন দাম

মেটালিক রেড – ১,৭৮,৯০০ টাকা
ডার্ক নাইট – ১,৭৯,৯০০ টাকা
রেসিং ব্লু – ১,৮৩,৯০০ টাকা

Yamaha R15M

মেটালিক গ্রে — ১,৮৮,৯০০ টাকা
মোটোজিপি এডিশন — ১,৯০,৯০০ টাকা
ওয়ার্ল্ড জিপি অ্যানিভার্সারি এডিশন — ১,৯০,৩০০ টাকা

Yamaha R15S

রেসিং ব্লু এবং মেটালিক ব্ল্যাক — ১,৬১,৯০০ টাকা

এছাড়া, Yamaha R15 এর স্পেসিফিকেশন ও ফিচারগুলি সম্পূর্ণ রূপে অপরিবর্তিত৷ এতে ভ্যারিয়েবল ভাল্ভ অ্যাকচুয়েশন সিস্টেম-সহ ১৫৫ সিসি লিকুইড কুল্ড ইঞ্জিন রয়েছে। যার আউটপুট ১৮.১ বিএইচপি ও ১৪.২ এনএম‌। অ্যাসিস্ট, স্লিপার ক্লাচ, এবং টপ ভ্যারিয়েন্টে ট্রাকশন কন্ট্রোল সিস্টেম এবং কুইক শিফ্টার উপলব্ধ।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।