Yamaha ভারতে তাদের প্রতিটি স্কুটারের দাম বৃদ্ধি করল, এখন কত খরচ হবে দেখে নিন

yamaha-aerox-155-rayzr-125-and-fascino-become-expensive-in-india-check-new-price-here

ফের ইয়ামাহা (Yamaha) মূল্যবৃদ্ধির দুঃসংবাদ নিয়ে হাজির হল! R15 লাইনআপের স্পোর্টস বাইক ও FZ সিরিজের ১৫০ সিসি মোটরসাইকেলের পর এবার স্কুটার। Yamaha fascino, RayZR ও Aerox-এর দাম বাড়ালো সংস্থাটি। তবে বাকি দু’টি মডেলের মত এবারের মূল্যবৃদ্ধির খাঁড়া ততটা আঘাত হানবে না গ্রাহকদের। স্কুটার তিনটির মডেল পিছু ৮০০ টাকা থেকে ১,৮০০ টাকা দাম বেড়েছে। বর্তমান মূল্য কত হল সে ব্যাপারে এখন জেনে নেওয়া যাক।

Yamaha Aerox 155

Yamaha Aerox 155 ম্যাক্সি স্কুটার বাজারে তিনটি রঙের বিকল্পে বেছে নেওয়া যায় – মেটালিক ব্ল্যাক, রেসিং ব্লু এবং গ্রে ভার্মিলিয়ন। দাম বেড়েছে ১,৮০০ টাকা। ফলে আগের ১,৩৫,০০০ টাকার জায়গায় এবার থেকে ১,৩৬,৮০০ টাকা খরচ হবে কিনতে।

Yamaha RayZR

RayZR Street Rally 125 FI-এর স্পার্কেল গ্রীন এবং ম্যাট কপার কালার ভ্যারিয়েন্টের মূল্য ১,০০০ টাকা বেড়ে হয়েছে ৮৭,৪৩০ টাকা‌। আর RayZR 125 FI Drum-এর মেটালিক ব্ল্যাক ও সায়ান ব্লু কালার অপশনের দাম ৮০০ টাকা বেড়ে ৮০,২৩০ টাকায় দাঁড়িয়েছে।

অন্যদিকে, RayZR 125 FI Disc ভ্যারিয়েন্টের সায়ান ব্লু, ম্যাট রেড ও মেটালিক ব্ল্যাক কালারের দাম ১,০০০ টাকা বেড়ে বর্তমানে ৮৩,৪৩০ টাকা হয়েছে। আর রেসিং ব্লু ও রেডিশ ইয়েলো ককটেল পেইন্ট স্কিমের মূল্য ১,০০০ টাকা মহার্ঘ্য হয়ে ৮৪,৪৩০ টাকায় দাঁড়িয়েছে।

Yamaha Fascino 125 FI

Fascino 125 FI ভারতে ড্রাম ও ডিস্ক ভ্যারিয়েন্টে উপলব্ধ। রয়েছে প্রচুর কালার অপশন। ড্রাম ভ্যারিয়েন্টের দাম ৮০০ টাকা বেড়েছে। ফলে রঙের উপর নির্ভর করে ডিস্ক ব্রেক ছাড়া কিনলে খরচ পড়বে ৭৬,১০০ টাকা থেকে ৭৭,১০০ টাকা। আর Fascino 125 FI Disc-এর মূল্য ১,০০০ টাকা বাড়ানো হয়েছে। কালার অপশন অনুযায়ী নতুন দাম ৮৩,১৩০ টাকা থেকে ৮৫,১৩০ টাকা৷ উল্লেখ্য, এগুলি এক্স-শোরুম মূল্য।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভদীপ টেকগাপে অটোকার বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, অটোকার নিয়ে টেকগাপে তার হাতেখড়ি। দিনকে দিন সে টেকগাপের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।