লকডাউন শিথিল হতেই ধামাকা অফার শাওমির, এই শর্তে পাবেন বিনামূল্যে ৩২ ইঞ্চি টিভি

স্মার্টফোন নির্মাতা শাওমি (Xiaomi) লকডাউন শিথিল হতেই গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার আনলো। এই অফারে বিনামূল্যে ৩২ ইঞ্চি Mi TV পাওয়া যাবে। কোম্পানির তরফে বলা হয়েছে যারা Mi ART TV কিনবে তারা বিনামূল্যে এই ৩২ ইঞ্চি টিভি পাবে। আপনাকে জানিয়ে রাখি মি আর্ট টিভি হল কোম্পানির ৬৫ ইঞ্চির প্রিমিয়াম স্মার্ট টিভি। আসলে কোম্পানি তাদের প্রিমিয়াম টিভির বিক্রি বাড়াতেই এই অফার এনেছে।

Mi ART TV ফিচার ও দাম :

আগেই বলেছি মি আর্ট টিভি হল কোম্পানির ৬৫ ইঞ্চির প্রিমিয়াম স্মার্ট টিভি। এই টিভি ভিশন পাতলা। TV এর প্রস্থ ১৩.৯ মিমি। এই টিভিতে আর্টিফিশিয়াল ফ্ল্যাট ব্যাক ডিজাইন রয়েছে। এই টিভি তে স্যামসাংয়ের 4K OLED ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এই টিভি Mali-T830MP2 GPU এর সাথে Amlogic কোয়াড কোর প্রসেসর দেওয়া হয়েছে। এই টিভিতে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে। মি আর্ট টিভি তে 4G/5G ডুয়েল ব্যান্ড ওয়াই-ফাই ও ব্লুটুথ ৪.২ সাপোর্ট করে।

মি আর্ট টিভি এর দাম প্রায় ৭৫,০০০ টাকা। এই টিভিতে TV Xiao AI ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট আছে। এই টিভির সাথে স্মার্টফোন ছাড়াও স্মার্ট হোম প্রোডাক্ট ও কানেক্ট করা যাবে।

আপনাকে জানিয়ে রাখি শাওমি মি ব্র্যান্ড ছাড়াও কোম্পানি রেডমি ব্র্যান্ডেও প্ৰমিয়াম টিভি এনেছে। এই টিভির নাম Redmi Smart TV Max । চীনে এই টিভির দাম ১৯,৯৯৯ ইউয়ান, যা প্রায় ২,১৫,০০০ টাকার সমান। এই টিভির সাইজের কথা বললে এটি প্রায় একটি টেবিল টেনিস বোর্ডের সাইজে এসেছে। এই টিভিতে 4K UHD সাপোর্ট করবে।

Redmi Smart TV Max ফিচার :

রেডমি স্মার্ট টিভি ম্যাক্স এ পাবেন ৯৮ ইঞ্চির ডিসপ্লে। এই টিভিতে ৮৫% এনটিএসসি সহ ১৯২ ডায়নামিক ব্যাকলাইট জোন রয়েছে। আবার এতে পাবেন ১২এনএম প্রসেসর সহ ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। এরআগে শাওমি তাদের মি সিরিজেও ৯৮ ইঞ্চির স্মার্ট টিভি এনেছিল। যা কেবল ৮২ ইউনিটই বিক্রি হয়। জানিয়ে রাখি যে এই টিভির ১ টি ইউনিটের জন্য ১ জন কাস্টমার কেয়ার উপলব্ধ।

এই টিভির প্রথম সেল অনুষ্ঠিত হবে ৯ এপ্রিল। ইচ্ছুক গ্রাহকরা টিভিটি Xiaomi Mall এবং Xiaomi Home থেকে কিনতে পারবে। এটি একটি অ্যান্ড্রয়েড টিভি। এই টিভিটিতে ৩ টি এইচডিএমআই, ২ টি ইউএসবি, এভি ইনপুট পোর্ট রয়েছে। আবার এই টিভিতে সাপোর্ট করবে ডলবি সাউন্ড ও ডিটিএস এইচডি প্যানারোমিক অডিও।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন