তাক লাগানো ফিচারের সাথে Xiaomi আনলো নতুন ইয়ারবাড Mi True Wireless Earphones 2

আমরা ইতিমধ্যেই জানিয়েছি আজ Xiaomi ভারতে তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন Mi 10 5G ও Mi Box 4K লঞ্চ করেছে। তবে এর সাথে কোম্পানি Mi True Wireless Earphones 2 ও লঞ্চ করেছে। এই ওয়্যারলেস ইয়ারফোন Realme Buds Air এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। ভারতে এই নতুন ডিভাইসটি কিছুটা হলেও বেশি দামে এসেছে। আসুন মি ট্রু ওয়্যারলেস ইয়ারফোন ২ সম্পর্কে বিস্তারিত জানি।

Mi True Wireless Earphones 2 দাম ও উপলব্ধতা :

ভারতে মি ট্রু ওয়্যারলেস ইয়ারফোন ২ এর দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। যদিও ১২ মে থেকে ১৭ মে এর মধ্যে কিনলে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। এই প্রোডাক্টটি আপনারা Amazon, Mi.com এবং Mi Home থেকে কিনতে পারবেন। এর প্রথম সেল অনুষ্ঠিত হবে ১২ মে। রিয়েলমি ছাড়াও Noise, boAt এর প্রোডাক্টকে টেক্কা দেবে Mi True Wireless Earphones 2।

Mi True Wireless Earphones 2 স্পেসিফিকেশন :

ফিচারের কথা বললে মি ট্রু ওয়্যারলেস ইয়ারফোন ২ এয়ারবাডটিতে রয়েছে একটি ১৪.২ মিমি ডায়নামিক ড্রাইভার এবং টাইটানিয়াম সংমিশ্রিত ডায়াফ্রাম। আবার মি ট্রু ওয়্যারলেস ইয়ারফোন ২-এ অর্ধ ইন-ইয়ার ডিজাইন রয়েছে। কোম্পানি এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডে সাউন্ড কোয়ালিটি, কল ক্লেয়ারিটি এবং ব্যাটারি লাইফের প্রতি নজর দিয়েছিলো। এতে গুগল অ্যাসিস্টেন্ট, আলেক্সা এবং সিরি সাপোর্ট করবে। এছাড়াও এতে টাচ সেন্সেটিভ কন্ট্রোল ও রয়েছে।

Mi True Wireless Earphones 2 এয়ারবাডটি ৩০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। আবার চার্জিং কেসে অতিরিক্ত ২৫০ এমএএইচ ব্যাটারি পাবেন। কোম্পানির দাবি অনুযায়ী, এই এয়ারবাডটি একবার চার্জে ৪ ঘণ্টা পর্যন্ত চলতে পারে। আবার ৮০ শতাংশ ভলিউমের সাথে ১৪ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারে।

এতে ডুয়েল নয়েস ক্যান্সেলিং মাইক্রোফোনের সাথে ব্লুটুথ ৫.০ সাপোর্ট করবে। আবার চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট। যেটি ১ ঘন্টা ১০ মিনিটে ডিভাইসকে ফুল চার্জ করে দেয়। এটি কেবল সাদা রঙে পাওয়া যাবে। যদিও এতে ওয়্যারলেস চার্জিংয়ের সাপোর্ট নেই, যেটি আমরা Realme Buds Air এ দেখেছিলাম।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।