Xiaomi Mi Band 7 হবে সবচেয়ে শক্তিশালী এমআই ব্যান্ড, লঞ্চ হচ্ছে 24 মে

Mi Band 6 এর উত্তরসূরীতে ১.৬২ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে বলে Xiaomi জানিয়েছে

Xiaomi Mi band 7 launch date set may 24 along with redmi note 11T

Xiaomi তাদের আপকামিং স্মার্ট ব্যান্ড, Mi Band 7 এর লঞ্চের তারিখ নিশ্চিত করল। কোম্পানির তরফে জানানো হয়েছে যে, আগামী ২৪ মে Redmi Note 11T এর সাথে এই ওয়্যারেবলটি লঞ্চ করা হবে। Mi Band 6 এর উত্তরসূরীতে ১.৬২ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে বলে Xiaomi জানিয়েছে। পাশাপাশি এতে অলওয়েজ অন ডিসপ্লে ফিচার দেওয়া হবে বলে সম্প্রতি একটি রিপোর্টে জানানো হয়েছে।

Mi Band 7 এর লঞ্চের তারিখ নিশ্চিত করল Xiaomi

শাওমি আজ একটি উইবো (Weibo) পোস্টে জানিয়েছে, আগামী ২৪ মে এমআই ব্যান্ড ৭ লঞ্চ করা হবে। এটি পূর্বসূরীর তুলনায় বড় ডিসপ্লে ও উন্নত ভিউইং এক্সপেরিয়েন্স অফার করবে। কোম্পানির তরফে বলা হয়েছে যে, এতে ১.৬২ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে, যা ২৫ শতাংশ বেশি ভিউয়িং এরিয়া সহ আসছে।

শাওমির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও মোবাইল ডিপার্টমেন্টের প্রেসিডেন্ট, Zeng Xuezhong উইবো পোস্টে বলেছেন যে, এমআই ব্যান্ড ৭-এ বড় রানওয়ে শেপ ডিসপ্লে দেখা যাবে। আবার এটি এনএফসি সাপোর্ট করবে। Xuezhong এর দাবি আপকামিং ব্যান্ডটি সবচেয়ে শক্তিশালী এমআই ব্যান্ড হবে।

Mi Band 7 এর সম্ভাব্য স্পেসিফিকেশন

রিপোর্ট অনুযায়ী, অলওয়েজ অন ডিসপ্লে, জিপিএস সাপোর্ট ও ১৯২ x ৪৯০ পিক্সেল ডিসপ্লে সহ আসবে এমআই ব্যান্ড ৭। এছাড়া এতে পাওয়া যেতে পারে পাওয়ার সেভার মোড ও স্মার্ট অ্যালার্ম ফিচার। এই ফিটনেস ট্র্যাকার দুটি মডেল নম্বরে আসতে পারে – M2129B1 ও M2130B1।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.