সস্তায় Xiaomi আনলো মি ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জার, জেনে নিন দাম

চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi আজ ভারতীয় বাজারে বেশ কয়েকটি প্রোডাক্ট লঞ্চ করেছে। যার মধ্যে একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন ও একটি সেট টপ বক্স ও একটি ইয়ারবাড আছে। এই প্রোডাক্ট তিনটির নাম যথাক্রমে Xiaomi Mi 10 5G, Mi Box 4K এবং Mi True Wireless Earphones 2। এর বাইরেও কোম্পানি আজ একটি ওয়্যারলেস চার্জার লঞ্চ করেছে। যার নাম Mi 30W Wireless Charger। আসুন মি ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জারের দাম ও ফিচার জেনে নিই।

Mi 30W Wireless Charger দাম ও ফিচার :

ভারতে শাওমি মি ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জারের দাম ২,২৯৯ টাকা। তবে যারা এটিকে প্রি-অর্ডার করবে তারা ৩০০ টাকা ছাড় পাবে। অর্থাৎ ২,২৯৯ টাকার বদলে তারা কেবল ১,৯৯৯ টাকায় চার্জারটি কিনতে পারবে।

কোম্পানির তরফে জানানো হয়েছে, শাওমি ফ্যানরা তাদের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট ফোনে মি ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জার ব্যবহার করতে পারবে। তবে ডিভাইসটি পারফেক্ট কাজ করবে নতুন লঞ্চ করা Mi 10 5G ফ্ল্যাগশিপ ফোনে। কারণ এই ফোনে কোম্পানি ৪,৭৮০ এমএএইচ ব্যাটারি দিয়েছে। যেখানে ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিংয়ের পাশাপাশি ৩০ ওয়াট ওয়্যার্ড টার্বো চার্জিং সাপোর্ট করে।

আমরা আরও জেনেছি শাওমির এই ওয়্যারলেস চার্জার বিল্ট ইন কুলিং ফ্যানের সাথে এসেছে। এটা তখন কাজ করবে যখন তাপমাত্রা ৩৮ ডিগ্রী সেলসিয়ায় পার করবে। ডিজাইনের কথা বললে এটি অনেকটা ওয়ানপ্লাসের ওয়্যারলেস চার্জারের মত। শাওমির এই চার্জার প্রায় সমস্ত ওয়্যারলেস চার্জিং ফোনেই ব্যবহার করা যাবে। কারণ এটি Qi-সার্টিফায়েড । কোম্পানি ডিভাইসটিকে সুরক্ষিত রাখতে ৫টি লেয়ার ব্যবহার করেছে। ফলে ওভার-ভোল্টেজ, ওভার-কারেন্ট, ওভার-টেম্পারেচার, আন্ডার-ভোল্টেজ এবং স্ট্যাটিক চার্জে ডিভাইসটির কোনো ক্ষতি হবেনা।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।