Redmi Band এর সাথে সস্তায় আসছে শাওমির বড়ো ডিসপ্লের Mi টিভি

এবার সস্তায় আসছে শাওমির Mi টিভি। এই টেলিভিশন বড় ডিসপ্লের সাথে আসবে। শাওমির এই টিভি আগামী ৩ এপ্রিল লঞ্চ করা হবে। কোম্পানি ওইদিন ২২ টি প্রোডাক্ট লঞ্চ করবে। শাওমি এই টিভির একটি টিজার পোস্ট করেছে। এই টিজার অনুযায়ী, টিভিটি বড় ডিসপ্লে ও সস্তায় নিয়ে আসবে। যদিও এই টিভির দাম ও স্পেসিফিকেশন এখনও জানা যায়নি।

Redmi-র প্রথম ফিটনেস ব্যান্ড আসছে :

Redmi-র প্রথম ওয়্যারেবল প্রোডাক্ট ৩ এপ্রিল লঞ্চ হবে। কোম্পানি তাদের উইবো অ্যাকাউন্টে Redmi Band লঞ্চের টিজার পোস্ট করেছে। উইবো-র একটি পোস্টার অনুযায়ী, স্মার্টব্যান্ডটি একটি আয়তক্ষেত্রাকার কালার ডিসপ্লের আসবে। এটি কমলা, সবুজ, কালো এবং নীল রঙে পাওয়া যাবে। তবে পোস্টারটি রেডমি ব্যান্ডের কিনা তা স্পষ্ট নয়, কারণ পোস্টারটিতে নির্মাতার লোগো নেই। রেডমি ব্যান্ড হার্ট রেট সেন্সর সহ আসতে পারে।

এদিকে Xiaomi তাদের Mi সিরিজ এবং Redmi সিরিজের দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। এই সিদ্ধান্ত কোম্পানি GST রেট বাড়ার কারণে নিয়েছে। কিছুদিন আগে অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ জানিয়েছিলেন যে, স্মার্টফোনের উপর জিএসটি হার পরিবর্তন করা হচ্ছে। এবার থেকে স্মার্টফোনের উপর জিএসটি ১২ শতাংশ থেকে বাড়িয়ে ১৮ শতাংশ করা হয়েছে। আর এরপরেই আজ শাওমি এই ঘোষণা করলো।

Mi India তাদের অফিসিয়াল টুইটার পেজে টুইট করে বলেছে, মোবাইল ফোনের উপর GST ৫০ শতাংশ বাড়ানো হয়েছে। এবার থেকে মোবাইল ফোনের উপর ১২ শতাংশ জিএসটি এর বদলে ১৮ শতাংশ জিএসটি দিতে হবে। এছাড়াও অন্য আরও কয়েকটি কারণে আমরা স্মার্টফোনের দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। নতুন দাম ১ এপ্রিল থেকে কার্যকর হয়েছে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন