Xiaomi Independence Day Sale: বাম্পার ডিসকাউন্টে কিনুন এই Xiaomi ও Redmi ফোনগুলি

এবার স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ সেল বা অফার দিচ্ছে Xiaomi-ও

Xiaomi Independence Day Sale

আর মাত্র কয়েকটা দিন, তারপরেই স্বাধীনতার ৭৫ বছর পূর্তির আনন্দে মাতবে গোটা দেশ। সেক্ষেত্রে Amazon, Flipkart-এর মত বড় ই-কমার্স প্ল্যাটফর্মের মতই জনপ্রিয় টেক ব্র্যান্ড Xiaomi-ও এই উপলক্ষে (পড়ুন ভারতীয় ইউজার বা ফ্যানদের আবেগের কথা মাথায় রেখে) বিশেষ সেল আয়োজন করেছে। ‘Xiaomi Independence Day Sale (শাওমি ইন্ডিপেন্ডেন্স ডে সেল) নামক এই ইভেন্টে Xiaomi এবং Redmi (রেডমি)-র ফ্ল্যাগশিপ স্মার্টফোনের পাশাপাশি বাজেট রেঞ্জের স্মার্টফোনও দুর্দান্ত ছাড়ে কেনার সুযোগ পাওয়া যাবে। তদুপরি সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে যে, এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে গ্রাহকরা ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্টসহ ১৩,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড়ের সুবিধা উপভোগ করতে পারবেন। মনে রাখবেন, ৬ আগস্ট থেকে ১১ আগস্ট পর্যন্ত Amazon (অ্যামাজন) এবং Xiaomi India (শাওমি ইন্ডিয়া)-র অফিসিয়াল ওয়েবসাইটে এই অফারগুলির সুবিধা উপভোগ করা যাবে। আসুন এখন দেখে নিই চলতি Xiaomi Independence Day Sale-এ কোন কোন স্মার্টফোন কিনলে ব্যাপক ফায়দা হবে।

Xiaomi Independence Day Sale-এ বাম্পার ডিসকাউন্টে উপলব্ধ Xiaomi স্মার্টফোনসমূহ

– শাওমির নিজস্ব ওয়েবসাইট এবং অ্যামাজনে Xiaomi 12 Pro (শাওমি ১২ প্রো) হ্যান্ডসেটটি এখন ৬২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে অ্যামাজন থেকে এই ফোনটি কিনলে ইউজাররা ৫,০০০ টাকার একটি কুপন ব্যবহারের সুবিধা পাবেন। আবার, যেকোনো ব্যাংকের ক্রেডিট কার্ড মারফত পেমেন্ট করলে ৬,০০০ টাকা ছাড় পেতে সক্ষম হবেন ক্রেতারা। তদুপরি, এসবিআই-এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে আরও অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। ফলে সবকটি অফারকে একজোট করলে ফোনটির দাম কমে দাঁড়াবে ৪৯,৯৯৯ টাকা।

– স্ন্যাপড্রাগন ৮৮৮ (Snapdragon 888) প্রসেসর দ্বারা চালিত Xiaomi 11T Pro (শাওমি ১১টি প্রো) স্মার্টফোনটির এমনিতে দাম ৩৯,৯৯৯ টাকা হলেও চলতি সেলে বাম্পার ডিসকাউন্টের সুবাদে ২৯,৯৯৯ টাকায় এই ডিভাইসটি কিনতে পারবেন ক্রেতারা।

– শাওমির সবচেয়ে হাল্কা এবং পাতলা Xiaomi 11 Lite NE (শাওমি ১১ লাইট এনই) ফোনটিতে সেল চলাকালীন ৯,০০০ টাকা ছাড় পাওয়া যাবে, তাই এই হ্যান্ডসেটটি কিনতে হলে ক্রেতাদের ১৮,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। এই স্মার্টফোনটিতে তিন বছরের জন্য অ্যান্ড্রয়েড আপডেট পাওয়া যাবে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে।

Xiaomi Independence Day Sale-এ সস্তায় উপলব্ধ Redmi-র কয়েকটি স্মার্টফোন

– শাওমির Redmi Note (রেডমি নোট) সিরিজের এখনও পর্যন্ত সবচেয়ে সেরা মডেলটি হল Redmi Note 11 Pro+ 5G (রেডমি নোট ১১ প্রো+ ৫জি)। সেক্ষেত্রে এই সেল চলাকালীন হ্যান্ডসেটটি ২৪,৯৯৯ টাকার পরিবর্তে ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে। স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ এসওসি (Qualcomm Snapdragon 695 SoC), ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ফুল এইচডি+ sAMOLED (সুপার অ্যামোলেড) ডিসপ্লে, এবং ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসে।

– যারা বাজেট রেঞ্জের ফোনের সন্ধানে রয়েছেন, তারা Redmi 10A Sport (রেডমি ১০এ স্পোর্ট) ফোনটি কিনতে পারেন। সেল চলাকালীন এই হ্যান্ডসেটটি কিনলে ক্রেতাদের ১৩,৯৯৯ টাকার পরিবর্তে ১০,৯৯৯ টাকা খরচা করতে হবে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।