১৩ হাজার টাকা পর্যন্ত দাম কমলো OnePlus 10R, Xiaomi 12 Pro ফোনের, ধামাকা অফার Amazon Great Freedom Festival সেলে

অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে ভারী ডিসকাউন্ট ও বাহারি অফার সহ উপলব্ধ শাওমি ১২ প্রো এবং ওয়ানপ্লাস ১০আর স্মার্টফোন দুটি

Amazon Great Freedom Festival Sale Smartphones Offer

Amazon Great Freedom Festival sale: চলতি বছরে মাত্র ৫ দিনের তফাতে ভারতের বাজারে লঞ্চ হওয়া OnePlus 10R 5G এবং Xiaomi 12 Pro -কে সীমিত সময়ের জন্য তুলনায় সস্তায় পকেটস্থ করা যাবে। আসলে আলোচ্য স্মার্টফোন দুটিকে বর্তমানে ই-কমার্স সাইট Amazon আয়োজিত ‘Great Freedom Festival’ সেলের অংশ হিসাবে বিশেষ ‘ডিসকাউন্টেড প্রাইজ’ -এ পাওয়া যাচ্ছে। তবে শুধু ডিসকাউন্ট নয়, সাথে ভারী এক্সচেঞ্জ বোনাস এবং ব্যাঙ্ক অফারের মতো সুবিধারও লাভ ওঠাতে পারবেন গ্রাহকেরা। যার দরুন ১৩,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করে আপনারা উক্ত ফ্ল্যাগশিপ অ্যান্ড্রয়েড ফোন-দ্বয়ের মধ্যে যেকোনো একটিকে বাড়ি নিয়ে আসতে পারবেন। প্রসঙ্গত সেলটি ইতিমধ্যেই অর্থাৎ ৫ই আগস্ট শুরু হয়ে গেছে এবং চলতি আগামী ১০ই আগস্ট পর্যন্ত। চলুন Amazon Great Freedom Festival সেলে Xiaomi 12 Pro এবং OnePlus 10R 5G স্মার্টফোনের উপর কি কি অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Amazon Great Freedom Festival sale -এ অফারের সাথে বিক্রি করা হচ্ছে Xiaomi 12 Pro এবং OnePlus 10R স্মার্টফোন

চলমান অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেলে ভারী ডিসকাউন্ট ও বাহারি অফার সহ উপলব্ধ শাওমি ১২ প্রো এবং ওয়ানপ্লাস ১০আর স্মার্টফোন দুটি। উল্লেখ্য, শাওমি হ্যান্ডসেটটিকে ৬২,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে লঞ্চ করা হয়েছিল। তবে সেলে মডেলটির সাথে বর্তমানে ৫,০০০ টাকার একটি ডিসকাউন্ট কুপন কোড অফার করছে অ্যামাজন। আবার জানা যাচ্ছে, নির্ধারিত যেকোনো ব্যাঙ্ক থেকে ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৬,০০০ টাকার ছাড়ও হস্তগত করা যাবে।

অন্যদিকে, SBI ক্রেডিট কার্ডহোল্ডাররা পেমেন্টের সময় অতিরিক্তভাবে আরো ২,০০০ টাকা অফ পেয়ে যেতে পারেন। উল্লেখিত যাবতীয় অফার মিলিত করলে ছাড়ের পরিমাণ হচ্ছে মোট ১৩,০০০ টাকা। যারপর শাওমি ১২ প্রো -এর বেস ভ্যারিয়েন্টের দাম কমে ৪৯,৯৯৯ টাকা হবে। এছাড়াও, পুরানো মোবাইল আপগ্রেড করার ক্ষেত্রে আপনারা ভারী এক্সচেঞ্জ অফারের লাভও ওঠাতে পারবেন।

আবার অ্যামাজন গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল লাইভ থাকাকালীন, ওয়ানপ্লাস ১০আর ৫জি স্মার্টফোনের প্রত্যেকটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথেই ৪,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। যার দরুন, সীমিত সময়ের জন্য উক্ত ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ (৮০ ওয়াট), ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ (৮০ ওয়াট) এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ (১৫০ওয়াট) বিকল্পকে যথাক্রমে ৩৪,৯৯৯ টাকায়, ৩৮,৯৯৯ টাকা ও ৩৯,৯৯৯ টাকায় খরিদ করা যাবে।

অন্যান্য অফারের কথা বললে, চেকআউটের সময় SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে ফ্লাট ১,২৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে৷ এছাড়াও, এই ফোনটি কেনার ক্ষেত্রে আগ্রহীরা এক্সচেঞ্জ অফারের সুবিধাও পেয়ে যাবেন।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।