Xiaomi 12 ভারতে কত দামে পাওয়া যাবে? ফাঁস হল রেন্ডার ও স্পেসিফিকেশন

ভারতে শাওমি ১২ ফোনটির দাম শুরু হবে ৬৯,৯৯০ টাকা থেকে। এই মূল্য কত জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের তা অবশ্য জানা যায়নি। উল্লেখ্য এই একই মূল্য Mi 11 Ultra ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল

xiaomi-12-price-in-india-rs-69990-specifications-image-render-leaked

Xiaomi আগামী ২৮ ডিসেম্বর চীনে তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ, Xiaomi 12 লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে। এই সিরিজের অধীনে শুরুতে Xiaomi 12, Xiaomi 12X ও Xiaomi 12 Pro ফোন তিনটি বাজারে আসতে পারে। এর কিছুদিন পরে Xiaomi 12 Ultra ফোনের উপর থেকে পর্দা সরাতে পারে কোম্পানি। ইতিমধ্যেই এই সিরিজের ফোনগুলি নিয়ে বিভিন্ন তথ্য সামনে আসছে। এখন লঞ্চের আগে Xiaomi 12 ফোনটির দাম ও রেন্ডার ফাঁস হল। আসুন আসন্ন ফোনটি সম্পর্কে কী কী তথ্য উঠে এল জেনে নেওয়া যাক।

শাওমি ১২ ভারতে দাম (প্রত্যাশিত) (Xiaomi 12 Expected Price in India)

রিপোর্ট অনুযায়ী, ভারতে শাওমি ১২ ফোনটির দাম শুরু হবে ৬৯,৯৯০ টাকা থেকে। এই মূল্য কত জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের তা অবশ্য জানা যায়নি। উল্লেখ্য এই একই মূল্য Mi 11 Ultra ফোনটি ভারতে লঞ্চ হয়েছিল।

শাওমি ১২ স্পেসিফিকেশন (সম্ভাব্য) (Xiaomi 12 Expected Specifications)

টিপস্টার OnLeaks ও Zoutons শাওমি ১২ ফোনটির রেন্ডার ফাঁস করেছেন। এই রেন্ডার অনুযায়ী, ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে, যেখানে প্রাইমারি ক্যামেরা হিসেবে দেওয়া হবে ৫০ মেগাপিক্সেল সেন্সর। এর সাথে থাকবে ডুয়েল এলইডি ফ্ল্যাশ। আবার ফোনটির সামনে দেখা যাবে কার্ভড পাঞ্চ হোল ডিসপ্লে, এর কাট আউট ডিসপ্লের উপরিভাগে মাঝবরাবর থাকবে। এটি ফুল এইচডি প্লাস (১৯২০ x ১০৮০ পিক্সেল) ডিসপ্লে হতে পারে। আবার ডিসপ্লের মধ্যে দেওয়া হতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এর আগে জানা গিয়েছিল, Xiaomi 12 ফোনে ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট, ব্লুটুথ ৫.২ ও ডুয়েল সিম।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.