Xiaomi 11T Pro-এর সাথে বিনামূল্যে পাওয়া যাবে Mi Band 5, রয়েছে আরও অনেক আকর্ষণীয় অফার

পাশাপাশি অফলাইন স্টোরেও Xiaomi 11T Pro ফোনটি কেনার ক্ষেত্রে আকর্ষণীয় অফার পাওয়া যাবে। তার মধ্যে একটি হল- অফলাইন স্টোর থেকে শাওমি ১১টি প্রো ফোনটি কেনার সময় ক্রেতারা এমএই ব্যান্ড ৫ স্মার্ট ওয়াচটি বিনামূল্যে পাবেন

গতকাল ভারতে লঞ্চ হয়েছে Xiaomi 11T Pro, যেটিকে চীনা সংস্থাটি ‘হাইপারফোন’ ট্যাগ লাইনের সাথে এদেশে নিয়ে এসেছে। ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ও ট্রিপল রিয়ার ক্যামেরা সহ এদেশে পা রেখেছে স্মার্টফোনটি। লঞ্চ ইভেন্টে শাওমি এর দাম ও সেল অফার প্রকাশ করেছে। এখন আবার Xiaomi 11T Pro ফোনের অফলাইন অফার সংক্রান্ত আরও কিছু তথ্য সামনে এসেছে। আসুন তাহলে রিটেইল স্টোরে এই ফোন কেনার সময় কি কি অফার পাওয়া যাবে জেনে নেওয়া যাক।

Xiaomi 11T Pro ফোনের অফলাইন অফার

শাওমি ১১টি প্রো ফোনের তিনটি ভ্যারিয়েন্ট ভারতের বাজারে পা রেখেছে। এরমধ্যে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকা, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম ৪১,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৩,৯৯৯ টাকা। লঞ্চ ইভেন্টে শাওমি ঘোষণা করেছে, গতকাল থেকে শুরু হওয়া সেলে Citi Bank-এর কার্ডধারীরা ৫,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। এছাড়া অতিরিক্ত ৫,০০০ টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেবে সংস্থা। পাশাপাশি অফলাইন স্টোরেও ফোনটি কেনার ক্ষেত্রে আকর্ষণীয় অফার পাওয়া যাবে। তার মধ্যে একটি হল- অফলাইন স্টোর থেকে শাওমি ১১টি প্রো ফোনটি কেনার সময় ক্রেতারা এমএই ব্যান্ড ৫ স্মার্ট ওয়াচটি বিনামূল্যে পাবেন।

আবার বিনামূল্যে স্মার্ট ব্যান্ড ছাড়াও, সংস্থা এই নতুন স্মার্টফোনের দামের ওপর ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার করছে। তবে ক্যাশব্যাকের পরিমান স্টোরেজ ভ্যারিয়েন্টের ভিত্তিতে পরিবর্তিত হতে পারে। এরসাথে, শাওমি শূন্য ডাউন পেমেন্ট ভিত্তিক ইএমআই অপশন অফার করছে, যার জন্য কোনো প্রসেস ফি লাগবে না। এমনকি আগ্রহী ক্রেতারা পুরানো ফোন এক্সচেঞ্জের মাধ্যমে ৫,০০০ টাকার অতিরিক্ত ছাড় পেতে পারেন৷

প্রসঙ্গত, Xiaomi 11T Pro স্মার্টফোনটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে। এতে ফুল এইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির ফ্ল্যাট AMOLED ডিসপ্লে রয়েছে। নতুন এই ফোনে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট, ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‍্যাম, ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ এবং লিকুইড কুলিং প্রযুক্তি। Xiaomi 11T Pro ফোনে দেওয়া হয়েছে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া এই ফোনের ব্যাক প্যানেলে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল ক্যামেরা সেটআপ এবং সামনে সেলফির জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন