Xiaomi 11T Pro Launch: আজ ভারতে আসছে The Hyperphone, পাবেন 120W ফাস্ট চার্জিং সাপোর্ট

শাওমি ১১টি প্রো ভারতে আজ লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট দুপুর ১২টা থেকে শুরু হবে।

Xiaomi 11t pro india launch today watch livestream Expected Price specifications

আজ ভারতে লঞ্চ হতে চলেছে The Hyperphone, Xiaomi 11T Pro। গত সেপ্টেম্বরে Xiaomi 11T এর সাথে এই ফোনটি গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করেছিল। এরপর চলতি মাসে Xiaomi 11i সিরিজ লঞ্চের সময় ভারতে এই ফোনটির টিজার প্রকাশ করা হয়। এরপর ই-কমার্স সাইট অ্যামাজনে (Amazon) এই ফোনের জন্য মাইক্রো সাইট লাইভ করা হয়েছিল। এমনকি গতকাল Xiaomi 11T Pro-র রিটেল বক্স সহ দামও ফাঁস হয়েছে। এই ফোনে আছে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে।

শাওমি ১১টি প্রো, দা হাইপারফোন লঞ্চ ইভেন্ট লাইভস্ট্রিম (Xiaomi 11T Pro, The Hyperphone launch event livestream)

শাওমি ১১টি প্রো ভারতে আজ লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট দুপুর ১২টা থেকে শুরু হবে। কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ওয়েবসাইট থেকে এই ইভেন্ট দেখা যাবে। এছাড়া নীচে দেওয়া লিংক থেকেও ইভেন্টটি সরাসরি দেখতে পারবেন।

শাওমি ১১টি প্রো ভারতে সম্ভাব্য দাম (Xiaomi 11T Pro expected price in India)

টিপস্টার, যোগেশ ব্রার দাবি অনুযায়ী Xiaomi 11T Pro ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হতে পারে প্রায় ৪৩,০০০ টাকা (এমআরপি ৫৪,৯৯৯ টাকা)। আবার ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ৪৭,০০০ টাকার কাছাকাছি। এই ফোনটি OnePlus 9RTSamsung Galaxy S21 FE 5G কে টেক্কা দেবে।

শাওমি ১১টি প্রো স্পেসিফিকেশন (Xiaomi 11T Pro Specifications)

গ্লোবাল মার্কেটে শাওমি ১১টি প্রো কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ লঞ্চ হয়েছিল। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ উপস্থিত। আবার পাওয়ার ব্যাকআপের জন্য আছে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। শাওমি ১১টি প্রো-র সামনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ AMOLED ডিসপ্লে দেখা যাবে। যার সুরক্ষার জন্য আছে গরিলা গ্লাস ভিক্টাস এবং নিরাপত্তার জন্য এই ফোনে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ।

ক্যামেরার কথা বললে, Xiaomi 11T Pro ফোনের ব্যাক প্যানেলের ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। যেখানে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ৫ মেগাপিক্সেলের টেলিম্যাক্রো ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে।

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। Xiaomi 11T Pro ফোনে হারমন কর্ডন ব্র্যান্ডের ডুয়েল স্টেরিও স্পিকার আছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।