৯ হাজার টাকা ডিসকাউন্ট, সবচেয়ে সস্তায় OnePlus 5G ফোন কেনার সুযোগ হাতছাড়া করবেন না

৪ অক্টোবর থেকে শুরু হয়েছে OnePlus 5G Ready Sale। এই সেলে সংস্থার ৫জি ফোনের উপর বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যেমন OnePlus 10R 5G ফোনটি আপনি ৯ হাজার টাকা ডিসকাউন্টে কেনা যাবে। এই ফোনে রয়েছে ১৫০ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ পর্যন্ত ক্যাপাসিটির ব্যাটারি। এছাড়া OnePlus 10R 5G ফোনে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যাম।

OnePlus 10R 5G এর দাম ও অফার

ওয়ানপ্লাস ১০আর ৫জি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এর ৮০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৮,৯৯৯ টাকা, ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪২,৯৯৯ টাকা এবং ১৫০ ওয়াট মডেল অর্থাৎ এনডুরেন্স এডিশনের ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ৪৩,৯৯৯ টাকা।

তবে OnePlus 5G Ready সেলে এই ফোনের তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৬,০০০ টাকা ডিপকাউন্টে পাওয়া যাচ্ছে। যারপর এদের নতুন দাম হয়েছে যথাক্রমে ৩২,৯৯৯ টাকা, ৩৬,৯৯৯ টাকা ও ৩৭,৯৯৯ টাক। শুধু তাই নয়, Axis ও ICICI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে আরও ৩,০০০ টাকা অতিরিক্ত ছাড় মিলবে।

OnePlus 10R 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাস ১০আর ফোনের সামনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪১২ পিক্সেল) AMOLED ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স প্রসেসর ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, ফোনের ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং মডেলে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। এই প্রযুক্তি মাত্র ১৭ মিনিটে ফোনের ব্যাটারিকে ১০০% চার্জ করে দেবে। আবার ফোনটির ৮০ ওয়াট ফাস্ট চার্জিং মডেলে মিলবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, OnePlus 10R 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল, ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল Sony IMX355 আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল GC02M1 ম্যাক্রো সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের Samsung ISOCELL S5K3P9SP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। সিকিউরিটি ফিচার হিসাবে এতে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বিদ্যমান।