Infinix Note 11, Infinix Note 11S আজ ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার জেনে নিন

গত নভেম্বরে Infinix Note 11 ও Infinix Note 11S গ্লোবাল মার্কেট ও থাইল্যান্ডে লঞ্চ হয়েছিল। আজ এই ফোন দুটি ভারতে আসছে। দুপুর ১২টায় ফোনগুলি এদেশে পা রাখবে। ইতিমধ্যেই ই-কমার্স সাইট, Flipkart এদের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করছে। সেখানে Infinix Note 11 ও Infinix Note 11S এর বিশেষ বিশেষ স্পেসিফিকেশনগুলি উল্লেখ্য করা হয়েছে। যেমন প্রথম ফোনে পাওয়া যাবে অ্যামোলেড ডিসপ্লে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও হেলিও জি৮৮ প্রসেসর। আবার Infinix Note 11S আসবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও হেলিও জি৯৬ প্রসেসরের সাথে।

Infinix Note 11 ও Infinix Note 11S ভারতে দাম (সম্ভাব্য)

ইনফিনিক্স ইন্ডিয়ার সিইও অনীশ কাপুর জানিয়েছেন, ভারতে ইনফিনিক্স নোট ১১ সিরিজের দাম রাখা হবে ২০,০০০ টাকার কম। উল্লেখ্য, থাইল্যান্ডে ইনফিনিক্স নোট ১১এস লঞ্চ হয়েছিল প্রায় ১৫,৬০০ টাকায়

Infinix Note 11 এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স নোট ১১ এসেছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লের সাথে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসরের দ্বারা চলে। গ্লোবাল মার্কেটে ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ লঞ্চ হয়েছিল।

Infinix Note 11 ফোনের ব্যাক প্যানেলে তিনটি ক্যামেরা রয়েছে – এফ/১.৬ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স ও এআই লেন্স। আবার সামনে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। Infinix Note 11 ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এই ফোনে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ ফেস আনলক ফিচার।

Infinix Note 11S এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স নোট ১১এস ফোনের আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৯৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের পাঞ্চ-হোলের ভিতরে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসতে পারে পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Infinix Note 11S ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর৷ সিকিউরিটির জন্য ফোনে দেওয়া হয়েছে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার।