Moto Tab 8 হবে পড়াশোনা ও বিনোদনের জন্য উপযুক্ত ডিভাইস, লঞ্চ হচ্ছে Flipkart Big Billion Days সেলে

গতকালই জানা গিয়েছিল, Motorola ভারতে নতুন ট্যাবলেট লঞ্চ করার পরিকল্পনা নিচ্ছে। যদিও এটি কবে এবং কী নামে আসবে তা পরিষ্কার ছিল না। তবে আজ Motorola এই ট্যাবলেটের একটি টিজার প্রকাশ করেছে, যেখান থেকে এর নাম ও লঞ্চের সময় সামনে এসেছে। আসন্ন এই ট্যাবলেটের নাম রাখা হয়েছে Moto Tab 8 এবং এটি Flipkart Big Billion Days সেলে পাওয়া যাবে (তারিখ ঘোষণা করা হয়নি)। এটি ২০১৭ সালে বাজারে আসা Moto Tab-এর উত্তরসূরী হবে।

ইতিমধ্যেই Flipkart নতুন এই ট্যাবের জন্য একটি মাইক্রোসাইট তৈরি করছে। এখান থেকে জানা গেছে যে, Moto Tab 8 বিনোদন ও পড়াশোনার জন্য উপযুক্ত ডিভাইস হবে। আবার এর ডিজাইনের সাথে মিল‌ রয়েছে Lenovo Tab M8 (FHD) এর। ফলে মোটো ট্যাবটি লেনোভো ট্যাবের রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে অনুমান করা হচ্ছে।

Moto Tab 8 এর দাম

মোটো ট্যাব ৮ এর দাম ভারতে ২০,০০০ টাকার কম রাখা হবে বলে টিপস্টার যোগেশ ব্রার দাবি করেছেন। সেক্ষেত্রে এই ট্যাবের সাথে রিয়েলমি প্যাড এর প্রতিদ্বন্দ্বিতা হবে।

Moto Tab 8 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আগেই বলেছি মোটো ট্যাব ৮, লেনোভো ট্যাব এম৮ (ফুল এইচডি) এর রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে। তাই এদের স্পেসিফিকেশনে মিল থাকবে। ফলে মোটো ট্যাবটি ৮ ইঞ্চি আইপিএস এলসিডি প্যানেল সহ আসতে পারে। আবার এর সামনে ও পিছনে যথাক্রমে থাকতে পারে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

Moto Tab 8 দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যেতে পারে। যেগুলি হল ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যেতে পারে। এই ট্যাবে মিডিয়াটেক হেলিও পি২২টি প্রসেসর ব্যবহার করা হতে পারে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য থাকতে পারে ৫,১০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন