Vivo V2123A হবে সদ্য লঞ্চ হওয়া মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০ প্রসেসরের প্রথম ফোন? দেখা গেল গিকবেঞ্চে

গতকাল লঞ্চ হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর। মূলত সস্তা 5G ফোনে ব্যবহার করার জন্য এই প্রসেসরকে বাজারে আনা হয়েছে। যদিও এই প্রসেসরের সাথে প্রথম কোন ফোন লঞ্চ হবে তা জানা যায়নি। তবে রাত পোহাতেই ভিভো-র একটি ফোনকে এই প্রসেসর সহ গিকবেঞ্চে (Geekbench) দেখা গেল। Vivo V2123A মডেল নম্বরের এই ফোনটি সেক্ষেত্রে ডাইমেনসিটি ৯০০ প্রসেসরের প্রথম ফোন হতে পারে। আসুন ভিভো-র আসন্ন ফোনটি সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নিই।

নাম জানা না গেলেও, গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, Vivo-র এই ফোনের মডেল নম্বর V2123A। এতে অক্টা-কোর ARM MT6877 চিপসেট ব্যবহার করা হবে, এটি মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০ প্রসেসরের মডেল নম্বর। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। স্বাভাবিকভাবে এর সাথে ফানটাচ বা অরিজিন ওএস দেখা যাবে।

Vivo-V2123A-Geekbench

গিকবেঞ্চে ফোনটি ৮ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত হয়েছে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আমাদের বিশ্বাস। এখানে ফোনটি সিঙ্গেল কোর টেস্টে স্কোর করেছে ৩৪৬৭ এবং মাল্টি কোর টেস্টে স্কোর ৮৮৫২। যা প্রমাণ করে ফোনটি মিড রেঞ্জে লঞ্চ হবে।

যদিও Vivo V2123A এর ডিসপ্লে, ক্যামেরা, ব্যাটারি সম্পর্কিত তথ্য এখনও অজানা। তবে আমরা আশা করছি শীঘ্রই ফোনটিকে অন্যান্য সার্টিফিকেশন সাইটেও দেখা যাবে এবং এর নামও জানা যাবে। এখন দেখার ভিভো আমাদের জন্য কি চমক আনতে চলেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন