প্রথম সেলে মুড়ি মুড়কির মত বিক্রি হয়েছিল, ৯৯৯৯ টাকায় কিনুন 12GB র‌্যাম 50MP ক্যামেরার Poco M6 Pro 5G ফোন

Poco M6 Pro 5G-র ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা। তবে এখন ফ্লিপকার্টে ২৬% ডিসকাউন্টের পর এটি পাওয়া যাচ্ছে ১০,৯৯৯ টাকায়

Poco ভারতের বাজারে বাজেট ও মিডরেঞ্জ সেগমেন্টে প্রচুর স্মার্টফোন এনেছে সুনাম কুড়িয়েছে। তবে সম্প্রতি আসা Poco M6 Pro 5G জনপ্রিয়তার নিরিখে আগের সমস্ত মডেলকে পিছনে ফেলেছে। কারণ এই ফোনটি ১০ হাজার টাকার রেঞ্জে 5G কানেক্টিভিটি অফার করে, যা এই মুহূর্তে অন্যান্য ফোনে পাওয়া যায়না বললেই চলে। এই কারণে ফ্লিপকার্টে শেষ সেলে Poco M6 Pro 5G-র স্টক দ্রুত ফুরিয়ে যায়। তবে আজ আবার ডিভাইসটি কেনা যাবে। সাথে লোভনীয় অফার পাওয়া যাবে।

আরও কম দামে কিনুন Poco M6 Pro 5G

ভারতীয় বাজারে পোকো এম৬ প্রো ৫জি-র ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৪,৯৯৯ টাকা। তবে এখন ফ্লিপকার্টে ২৬% ডিসকাউন্টের পর এটি পাওয়া যাচ্ছে ১০,৯৯৯ টাকায়। আবার আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড এবং অন্যান্য নির্বাচিত ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্টে অতিরিক্ত ১০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে।

অর্থাৎ ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে ফোনটির দাম কমে দাঁড়াবে ৯,৯৯৯ টাকা। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। ফোনটি ফরেস্ট গ্রিন এবং পাওয়ার ব্ল্যাক কালারে কেনা যাবে। 

Poco M6 Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

পোকো এম৬ প্রো ৫জি স্মার্টফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাসের সুরক্ষা সহ ৬.৭৯ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ৫৫০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য পোকো এম৬ প্রো ৫জি ডিভাইসে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর এবং ১২ জিবি পর্যন্ত (৬ জিবি ইনস্টল করা + ৬ জিবি ভার্চুয়াল টার্বো র‌্যাম ফিচারসহ) র‌্যাম। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কাস্টম স্কিনে চলবে। 

ক্যামেরার কথা বললে, Poco M6 Pro 5G-এর রিয়ার প্যানেলে উপস্থিত ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ২ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা। আর সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এই ৫জি স্মার্টফোনে পাওয়া যাবে ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক এবং আইপি৫৩ রেটিং। আবার সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারযুক্ত এই ডিভাইসে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।