Samsung Galaxy F34 5G কবে ভারতে লঞ্চ হচ্ছে, দাম কত? লঞ্চের আগেই জানিয়ে দিল সংস্থা

প্রকাশ্যে এল ভারতে Samsung Galaxy F34 5G-এর লঞ্চের তারিখ এবং দাম

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে Samsung ভারতে তাদের F-সিরিজের পরবর্তী স্মার্টফোনটি লঞ্চ করার জন্য প্রস্তুতি শুরু করেছে। আর আজ দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি Galaxy F34 5G-এর লঞ্চের তারিখটি ঘোষণা করেছে। ডিভাইসটি চলতি সপ্তাহেই এদেশের বাজারে পা রাখতে চলেছে। পাশাপাশি অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট (Flipkart)-এ Samsung Galaxy F34 5G ফোনের জন্য একটি মাইক্রোসাইট লাইভ করা হয়েছে। ডিভাইসটি এই ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে পাওয়া যাবে বলেও নিশ্চিত করা হয়েছে। আসুন ফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল ভারতে Samsung Galaxy F34 5G-এর লঞ্চের তারিখ এবং দাম

স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ ৫জি ভারতে আগামী ৪ আগস্ট অর্থাৎ চলতি সপ্তাহের শুক্রবার লঞ্চ হবে বলে নিশ্চিত করা হয়েছে। এর পাশাপাশি, ব্র্যান্ডটি একই তারিখে এদেশে ক্রিস্টাল ভিশন ৪কে টেলিভিশনটি লঞ্চ করবে বলেও ঘোষণা করেছে।

স্যামসাং এছাড়াও জানিয়েছে যে গ্যালাক্সি এফ৩৪ ৫জি হ্যান্ডসেটটির দাম ১৭,০০০ টাকার নীচে থাকবে। অনুমান করা যায় যে, এই মূল্য বেস ভ্যারিয়েন্টের জন্য হতে পারে। আসন্ন ফোনটি ইলেকট্রিক ব্ল্যাক এবং মিস্টিক গ্রিন কালার অপশনে পাওয়া যাবে বলেও জানা গেছে।

মাইক্রোসাইট অনুসারে, Samsung Galaxy F34 5G-তে ৬.৫ ইঞ্চির সুপার-অ্যামোলেড (sAMOLED) ডিসপ্লে থাকবে, যার ওপরে ওয়াটারড্রপ নচ এবং নীচে পুরু বেজেল দেখা যাবে। এই স্ক্রিনটি ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,০০০ নিট পিক ব্রাইটনেস এবং গরিলা গ্লাস ৫-এর সুরক্ষা প্রদান করবে৷

ডিজাইনের ক্ষেত্রে, স্মার্টফোনটির পিছনের প্যানেলে তিনটি উল্লম্বভাবে সজ্জিত ক্যামেরা সেন্সর উপস্থিত থাকবে। আর এই রিয়ার ক্যামেরা সিস্টেমে প্রাইমারি ক্যামেরা হিসাবে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-সক্ষম ৫০ মেগাপিক্সেলের একটি সেন্সর ব্যবহার করা হবে। Galaxy F34 5G-তে বিশাল ৬,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ইউনিট থাকবে বলেও মাইক্রোসাইটে উল্লেখ করা হয়েছে। এছাড়াও, স্যামসাং নিশ্চিত করেছে যে Galaxy F34 5G চারটি ওএস আপডেট এবং পাঁচ বছরের সিকিউরিটি প্যাচ পাবে।