ভারতের সবচেয়ে সস্তা 5G ফোন, 10 হাজার টাকার কমে 50 মেগাপিক্সেল ক্যামেরা ও গ্লাস ডিজাইন

Lava Blaze 5G-র ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ভারতে ১৪,৯৯৯ টাকা হলেও, অ্যামাজন সেলে ২৭ শতাংশ ছাড়ে এটি ১০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

উচ্চ গতির ইন্টারনেটের স্বাদ দিতে Jio এবং Airtel একের পর এক নতুন শহরগুলিতে ৫জি পরিষেবা চালু করছে, যা কেবল 5G স্মার্টফোন থাকলেই ভোগ করা যাবে। এই পরিস্থিতিতে, আপনার কাছে যদি পুরানো ডিভাইস থাকে তাহলে নয়া নেটওয়ার্ক ব্যবহার করার জন্য সেটি বদলে 5G স্মার্টফোন কিনতে হবে। ভারতীয় বাজারে সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন হল Lava Blaze 5G এবং এটি এখন লোভনীয় অফারের সাথে পাওয়া যাচ্ছে।

অ্যামাজনে চলমান ‘ব্লকবাস্টার ভ্যালু ডে’ সেলে লাভা ব্লেজ ৫জি কম দামে বিক্রি হচ্ছে। ডিসকাউন্টের পর এই ফোনটি ১০,০০০ টাকারও কম দামে কেনা যাবে। ৫জি কানেক্টিভিটির পাশাপাশি এই স্মার্টফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ, ৭ জিবি পর্যন্ত র‌্যাম এবং ফাস্ট চার্জিং সাপোর্টসহ বড় ব্যাটারি।

Lava Blaze 5G ফোনের উপর বাম্পার ডিসকাউন্ট

Lava Blaze 5G-র ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ভারতে ১৪,৯৯৯ টাকা হলেও, অ্যামাজন সেলে ২৭ শতাংশ ছাড়ে এটি ১০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার ক্রেতারা যদি এইচএসবিসি ক্যাশব্যাক কার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে অর্থ প্রদান করেন তবে তারা অতিরিক্ত ছাড় পাবেন। সাথে রয়েছে নো-কস্ট ইএমআই অফার। এছাড়া এই ডিভাইসটি কিনলে টপ সেলিং হেডফোনে ৫ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। 

অফার এখানেই শেষ নয়, পুরানো স্মার্টফোন এক্সচেঞ্জ করলে ১০,৪০০ টাকা পর্যন্ত ভ্যালু পেতে পারেন। এরপর লাভা ব্লেজ ৫জি ৫৯৯ টাকায় কেনা যাবে। ফোনটি গ্লাস ব্লু এবং গ্লাস গ্রিন কালারে এসেছে।

Lava Blaze 5G-এর স্পেসিফিকেশন ও ফিচার

লাভা ব্লেজ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম সহ এসেছে। সাথে ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। প্রিমিয়াম গ্লাস ব্যাক ডিজাইনের সাথে আসা ফোনটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, আর সিকিউরিটির জন্য পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।