সস্তা Samsung Galaxy M11 ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর, এল বড়সড় আপডেট

গতবছরে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ওয়ান ইউআই ২.x ওএস সহ লঞ্চ হয়েছিল Samsung Galaxy M11। প্রায় এক বছর পর এই ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ নির্ভর ওয়ান ইউআই কোর ৩.১ (Android 11 based One UI Core 3.1) আপডেট রোল আউট করা হল। ফলে স্যামসাং গ্যালাক্সি এম১১ ফোনে নতুন আপডেটের পর রিডিজাইন ইউআই, ওয়ান টাইম পারমিশন সাপোর্ট, নোটিফিকেশন প্যানেলে ডেডিকেটেড কনভার্সেশন সেকশন, চ্যাট বাবল ইত্যাদি ফিচার বা সুবিধা যুক্ত হবে। সম্প্রতি দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই ফোনে আগামী চার বছর সিকিউরিটি আপডেট আসবে বলে নিশ্চিত করেছে।

Sammobile এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy M11 ফোনটির ভিয়েতনামের ইউজাররা আপডেটটি পেতে শুরু করেছেন। তবে শীঘ্রই অন্যান্য দেশের ইউজারদের কাছেও আপডেটটি পৌঁছাবে বলে রিপোর্টে জানানো হয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এম১১ এর জন্য আসা অ্যান্ড্রয়েড ১১ নির্ভর ওয়ান ইউআই কোর ৩.১ আপডেটের ফার্মওয়্যার ভার্সন M115FXXU2BUD8। যদিও এর সাইজ জানা যায়নি। তবে রিপোর্টে বলা হয়েছে, এই আপডেটের সাথে ফোনটি এপ্রিল মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও (April 2021 Android Security Patch) পাবে। অর্থাৎ ফোনে নতুন ফিচার যুক্ত তো হচ্ছেই, সাথে ওভারঅল সিস্টেমও শক্তিশালী হবে।

ভিয়েতনামের Samsung Galaxy M11 ইউজাররা ইতিমধ্যেই নতুন আপডেটের নোটিফিকেশন পেতে শুরু করেছেন। এছাড়া অন্যান্য দেশের ইউজাররা ফোনে Settings > Software update > Download and install স্টেপগুলি ফলো করে এই আপডেট এসেছে কিনা ম্যানুয়ালি চেক করতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন