রাত বারোটা পর্যন্ত অফার, 10 হাজার টাকার কমে Samsung এর 6000mAh ব্যাটারি ও 50MP ক্যামেরার ফোন

Samsung Galaxy F13 এর বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৪,৯৯৯ টাকা

Samsung তাদের বাজেট ফোন Galaxy F13 বাম্পার ছাড়ে বিক্রি করার সিদ্ধান্ত নিল। এমআরপির থেকে অনেক সস্তায় এই স্মার্টফোনটি এখন কেনা যাবে। Samsung Galaxy F13 ফোনে ফটোগ্রাফির জন্য ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। আবার এই ডিভাইসটিতে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে ও ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৬০০০ এমএএইচ ব্যাটারি। 

জনপ্রিয় শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট থেকে ফোনটি সস্তায় পাওয়া যাচ্ছে। এই শপিং প্ল্যাটফর্মে এখন বিগ সেভিং ডেজ সেল চলছে, যা শেষ হতে আর মাত্র কয়েক ঘন্টা বাকি। এমন পরিস্থিতিতে দেরি না করে Samsung Galaxy F13-এর সাথে পাওয়া অফারগুলি দেখে নেওয়া যাক।

বাম্পার ডিসকাউন্টে কিনুন Samsung Galaxy F13

স্যামসাং গ্যালাক্সি এফ১৩ এর বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৪,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট সেলে এটি ৩৫% ছাড়ে পাওয়া যাচ্ছে। ক্রেতারা এই মডেলটি ৯,৬৯৯ টাকায় কিনতে পারবেন। আবার স্যামসাং অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ১০% ক্যাশব্যাক মিলবে।

আবার ফোনটির দ্বিতীয় ভ্যারিয়েন্ট অর্থাৎ ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ এখন ১০,৬৯৯ টাকায় তালিকাভুক্ত। এছাড়া পুরনো ফোন বদলে এই নতুন ডিভাইস কিনলে ১০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাবে। স্যামসাং গ্যালাক্সি এফ১৩ নাইটস্কি গ্রিন, সানরাইজ কপার এবং হোয়াইটফল ব্লু কালারে এসেছে।