শুরু হল Vivo Days Sale, ৮০০০ টাকা পর্যন্ত ছাড়ে Vivo X90, Vivo T2x ও Vivo V27 5G স্মার্টফোন,‌ দেখে নিন অফার

Vivo Days সেল ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং আগামী ২২শে আগস্ট পর্যন্ত চলবে

Vivo তাদের ভারতীয় ফ্যানদের জন্য Vivo Days Sale নিয়ে এল। অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart -এর সাথে হাত মিলিয়ে এই নয়া সেল নিয়ে আসা হয়েছে। যার দরুন উক্ত ই-কমার্স সাইটে গিয়ে আপনারা আলোচ্য সেলের যাবতীয় অফার ও ডিলের লাভ ওঠাতে পারবেন। এই সেল ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং আগামী ২২শে আগস্ট পর্যন্ত চলবে। Vivo Days সেলে বাজেট থেকে শুরু করে প্রিমিয়াম রেঞ্জের একাধিক হ্যান্ডসেটকে ভারী ডিসকাউন্ট ও লোভনীয় অফারের সাথে কেনা যাবে। তবে সবথেকে অবাক করার বিষয়ে হল, কিছু কিছু মডেলের সাথে সংস্থাটি ৬৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়ার কথাও জানিয়েছে। এছাড়া ইএমআই এবং ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্টের সুবিধা তো থাকছেই। চলুন বিস্তারিতভাবে Vivo Days Sale -এ কোন কোন স্মার্টফোনকে কত দামে বিক্রি করা হচ্ছে তা জেনে নেওয়া যাক…

Vivo Days Sale এর ব্যাঙ্ক পার্টনার

ভিভো তাদের এই নয়া সেলকে HDFC এবং ICICI ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে নিয়ে এসেছে। আলোচ্য দুটি ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে ট্রানজ্যাকশন করলে ৮,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়া ২৪ মাসের বৈধতা সম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধা পাওয়া যাবে।

Vivo X90-সিরিজ স্মার্টফোনের সাথে উপলব্ধ অফার

  • Vivo X90 Pro (256 GB) স্মার্টফোনকে ৯১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু ভিভো ডেজ সেল লাইভ থাকাকালীন আলোচ্য মডেলটিকে ফ্লাট ৭% ডিসকাউন্ট সহ ৮৪,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। এর সাথে ৬৭,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং মাসিক ৩,৫৪২ টাকার নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধা মিলবে।
  • ৬১,৯৯৯ টাকা দামের Vivo X90 (256 GB) স্মার্টফোনের সাথে সেলে ৩ % ডিসকাউন্ট অফার করা হচ্ছে। যারপর এর দাম কমে ৫৯,৯৯৯ টাকা হয়ে গেছে। তবে আপনারা এই ফোনটিকে আরো সস্তায় কিনতে পারবেন, কারণ এর উপর ৫৬,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। এছাড়া প্রতি মাসে ২,৫০০ টাকা নো-কস্ট ইএমআই শোধ করেও ভিভোর এই ফ্ল্যাগশিপ ফোনটি কেনা সম্ভব।

Vivo T-সিরিজ স্মার্টফোনের সাথে উপলব্ধ অফার

  • Vivo T2 5G (128 GB) স্মার্টফোনকে সেলে ২৩,৯৯৯ টাকার পরিবর্তে ১৮,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অর্থাৎ ডিসকাউন্টের পরিমাণ থাকছে ফ্লাট ২০%। এর সাথে ১৮,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপলব্ধ।
  • Vivo T2x 5G (128 GB) স্মার্টফোনকে আগামী ২২শে আগস্ট পর্যন্ত ২৬% ডিসকাউন্টের সাথে ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এর আসল দাম ১৮,৯৯৯ টাকা। তবে পুরোনো মোবাইল পরিবর্তন করে ভিভোর এই হ্যান্ডসেট কিনলে আপনারা ১৩,২৫০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন।

Vivo V-সিরিজ স্মার্টফোনের সাথে উপলব্ধ অফার

  • Vivo V27 5G (128 GB) স্মার্টফোনকে ভিভো ডেজ সেলে ৩৬,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ৩২,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এর সাথে ৩২,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার প্রযোজ্য থাকছে।
  • Vivo V27 Pro 5G (256 GB) স্মার্টফোনকে ৪৪,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু এখন এটিকে ফ্লাট ১০% ডিসকাউন্টের সাথে মাত্র ৪০,৯৯৯ টাকায় কেনা যাবে। কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ২,১০৬ টাকা ইএমআই বিকল্পের সুবিধা পেয়ে যাবেন আপনারা।

Vivo Y-সিরিজ স্মার্টফোনের সাথে উপলব্ধ অফার

  • Vivo Y16 স্মার্টফোনকে চলমান ভিভো ডেজ সেলে ১০,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে বিক্রি করা হচ্ছে। ডিভাইসটি ২.৫ডি (2.5D) কার্ভড বডি ডিজাইনের সাথে লঞ্চ হয়েছে।
  • Vivo Y20t স্মার্টফোনে সেলে ৯,৯৯৯ টাকায় (প্রারম্ভিক মূল্য) পাওয়া যাবে। এটি ৬.৫১-ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) হালো ফুল-ভিউ ওয়াটার-ড্রপ নচ ডিসপ্লে অফার করে।
  • Vivo Y27 স্মার্টফোনকে আপনারা নূন্যতম ১৪,২৪৯ টাকা খরচ করে পকেটস্থ করতে পারবেন। এতে ফুল এইচডি প্লাস সানলাইট ডিসপ্লে প্যানেল এবং ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে।
  • ভিভো ডেজ সেলে Vivo Y22 স্মার্টফোনের দাম শুরু হচ্ছে ১৪,৪৯৯ টাকা থেকে। এটি ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ২ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সহ এসেছে।
  • Vivo Y56 5G স্মার্টফোনকে সীমিত সময়ের জন্য ১৭,২৪৯ টাকায় বিক্রি করা হবে। এতে সুপার নাইট মোড সমর্থিত ৫০ মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা মিলবে।
  • Vivo Y36 স্মার্টফোনকে সেল চলাকালীন অর্থাৎ ২২শে আগস্ট পর্যন্ত ১৬,২৪৯ টাকা প্রারম্ভিক মূল্যের সাথে বিক্রি করা হবে। এই হ্যান্ডসেট ৮ জিবি ফিজিক্যাল র‌্যাম এবং ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করে। অর্থাৎ মোট ১৬ জিবি র‌্যাম পাওয়া যাবে।