6000 টাকা কম দামে Vivo Y100, 16 জিবি র‌্যামের সাথে দুর্দান্ত ক্যামেরা, কোথা থেকে কিনবেন

অ্যামাজনে ২০ শতাংশ ডিসকাউন্টের পর Vivo Y100 5G মাত্র ২৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার এক্সচেঞ্জ অফারে ২২,৬০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে

আপনি যদি ২০ থেকে ২৫ হাজার টাকার মধ্যে কোনো নতুন স্মার্টফোন খুঁজে থাকেন, তাহলে অ্যামাজনে আপনার জন্য একটি লোভনীয় ডিল রয়েছে। এই ডিলে Vivo Y100 5G পাওয়া যাচ্ছে খুব সস্তায়। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২৯,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে ২০ শতাংশ ডিসকাউন্টের পর Vivo Y100 5G মাত্র ২৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার এক্সচেঞ্জ অফারে ২২,৬০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। সাথে ২,০০০ টাকা ব্যাঙ্ক অফারও রয়েছে।

Vivo Y100 5G এর ফিচার এবং স্পেসিফিকেশন

ভিভো ওয়াই১০০ ৫জি ফোনে আছে ৬.৩৮ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। আর এই ডিসপ্লের পিক ব্রাইটনেস লেভেল ১৩০০ নিট পর্যন্ত। ডিভাইসটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ অপশনে পাওয়া যাবে। শুধু তাই নয়, এতে এক্সটেন্ডেড র‌্যাম ফিচার থাকায়, আরও ৮ জিবি র‌্যাম ব্যবহার করা যাবে। প্রসেসর হিসেবে এই ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০। 

ফটোগ্রাফির জন্য Vivo Y100 5G ডিভাইসে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এর মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ দুটি ২ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটির প্রাইমারি ক্যামেরায় ওআইএস অর্থাৎ অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন ফিচার সাপোর্ট করবে। আর এতে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। কালার চেঞ্জিং ব্যাক প্যানেল সহ আসা এই ফোনে রয়েছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি।

এই ব্যাটারি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের ক্ষেত্রে ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ কাস্টম স্কিনে চলে। কানেক্টিভিটির জন্য এতে ওয়াই-ফাই এবং ব্লুটুথের সাথে সমস্ত স্ট্যান্ডার্ড বিকল্প উপস্থিত। ফোনটি মেটাল ব্ল্যাক, প্যাসিফিক ব্লু এবং টোয়াইলাইট গোল্ড, এই তিনটি কালারে পাওয়া যাবে।