স্যামসাং এর 200MP ক্যামেরা দিয়ে দুর্ধর্ষ ফোন আনছে Realme, ডিজাইন-ফিচার্স মন মাতাবে

Realme 11 সিরিজ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আগামী ১০ মে চীনে লঞ্চ হতে চলেছে। এই লাইনআপে Realme 11, Realme 11 Pro এবং Realme 11 Pro Plus নামে তিনটি মডেল আসতে পারে। ব্র্যান্ডটি গত কয়েকদিন ধরে হাইপ বাড়াতে ফোনগুলির বৈশিষ্ট্য টিজ করা শুরু করেছে। আবার আনঅফিশিয়ালি Realme 11 সিরিজ সম্পর্কে বহু তথ্যও উঠে আসছে। এবার সংস্থার তরফে Realme 11 সিরিজের সবচেয়ে প্রিমিয়াম মডেল বা Pro Plus এর প্রাইমারি ক্যামেরার স্পেসিফিকেশন আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে।

Realme 11 Pro Plus-এ থাকবে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা

রিয়েলমির গ্লোবাল মার্কেটিং-এর প্রেসিডেন্ট জু কি চেজ জানিয়েছেন যে, রিয়েলমি সিরিজে স্যামসাংয়ের ২০০ মেগাপিক্সেল ISOCELL HP3 প্রাইমারি ক্যামেরা থাকবে। এই ক্যামেরাটি সম্ভবত টপ-এন্ড “প্রো প্লাস” মডেলের মধ্যেই সীমাবদ্ধ থাকবে বলেই অনুমান। গত বছর জুনে লঞ্চ হওয়া এই উচ্চ রেজোলিউশনের ক্যামেরাটি লসলেস জুম অফার করবে বলেও জানা গেছে। রিয়েলমি ১১ সিরিজের ফোনের ক্যামেরা অ্যাপটিতে ২x এবং ৪x জুম বাটন থাকবে।

ইতিমধ্যেই, কোম্পানি প্রোমোশনাল টিজারের মাধ্যমে রিয়েলমি ১১ প্রো প্লাস-এর ডিসপ্লে স্পেসিফিকেশন প্রকাশ করেছে। ফোনটি একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কার্ভড ওলেড (OLED) স্ক্রিনের সাথে আসবে বলে নিশ্চিত করা হয়েছে। এই ১০-বিট স্ক্রিনটি ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট এবং ২,১৬০ হার্টজ পিডাব্লিউএম (PWM) ডিমিং সাপোর্ট করবে।

এছাড়াও, Realme 11 Pro Plus-এর প্রাথমিক টিজারগুলি থেকে এর ডিজাইন সম্পর্কে আভাস পাওয়া গেছে। স্মার্টফোনটির ফেক লেদার নির্মিত ব্যাক প্যানেলে একটি বৃত্তাকার ক্যামেরা আইল্যান্ড থাকবে বলে জানা গেছে। 11 Pro Plus মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ চিপসেট দ্বারা চালিত হবে এবং এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা সর্বোচ্চ ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে৷