১৯ মে লঞ্চ হচ্ছে Vivo S15, Vivo S15 Pro, সাথে আসতে পারে Vivo Pad, Vivo Watch 2 এর নতুন কালার অপশন

জল্পনা ছিলই যে Vivo S15, Vivo S15 Pro, শীঘ্রই বাজারে আসবে। সেইমতো কোম্পানির তরফে এখন জানানো হয়েছে যে, আগামী ১৯ মে‌ সন্ধ্যা ৭ টা (স্থানীয় সময়) থেকে অনুষ্ঠিত একটি ভার্চুয়াল ইভেন্টে এই দুটি মিড রেঞ্জ স্মার্টফোনের উপর থেকে পর্দা সরানো হবে। এই ইভেন্টে Vivo TWS Air ইয়ারফোনও লঞ্চ হতে পারে। পাশাপাশি Vivo Pad ট্যাবলেট, Vivo Watch 2 স্মার্টওয়াচ এর নতুন কালার ভ্যারিয়েন্ট নিয়ে আসা হবে বলে জল্পনা রয়েছে।

ভিভো এস১৫, ভিভো এস১৫ প্রো সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo S15, Vivo S15 Pro Expected Specifications)

সম্প্রতি Vivo-র V2199A ও V2203A মডেল নম্বর সহ দুটি ফোনকে চীনের TENAA ও 3C সার্টিফিকেশন সাইটে দেখতে পাওয়া গেছে। এই ফোন দুটি যথাক্রমে ভিভো এস১৫, ভিভো এস১৫ প্রো নামে বাজারে আসবে বলে অনুমান করা হচ্ছে।

এই সার্টিফিকেশন সাইটগুলি থেকে জানা গেছে ভিভো এস১৫ ফোনে পাওয়া যাবে ৬.৬২ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যার রেজোলিউশন ১,০৮০ x ২,৪০০ পিক্সেল। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ৫জি অক্টা-কোর প্রসেসর। ফোনটি ৮ জিবি/১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে থাকবে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিন ওএস ওশান (Origin OS Ocean) কাস্টম স্কিন।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Vivo S15 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যাবে। এই ক্যামেরাগুলি হতে পারে ৫০ মেগাপিক্সেল + ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনের সামনে পাওয়া যেতে পারে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo S15 ৪,৭০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে।

অন্যদিকে, Vivo S15 Pro ফোনে ৬.৬২ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে দেখা যেতে পারে, যা ৯০ বা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই ডিভাইসটি মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮১০০ চিপসেট দ্বারা চালিত হবে এবং এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অরিজিন ওএস (OriginOS) ইউজার ইন্টারফেসে রান করবে।

ক্যামেরার ক্ষেত্রে, আসন্ন ভিভো হ্যান্ডসেটটি অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সাথে আসতে পারে। এছাড়া পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Vivo S15 Pro-এ ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৪০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।