Redmi 11 Prime সহ এই 5 Xiaomi Redmi ফোনের দাম কমেছে 10 হাজার টাকা, দেখে নিন

সস্তায় Xiaomi-র স্মার্টফোন কিনবেন ভাবছেন? এই ডিভাইসগুলি আপনার জন্য উপযুক্ত হতে পারে

আপনি যদি Xiaomi কোম্পানির বিশেষ ভক্ত হন, এবং হালফিলে সংস্থার একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা কোনো ব্র্যান্ড-নিউ স্মার্টফোন খানিকটা সস্তায় কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে আজকে আমরা আপনাদেরকে চীনা টেক কোম্পানিটির এমন পাঁচটি স্মার্টফোনের কথা জানাতে চলেছি, যেগুলির দাম সম্প্রতি কমানো হয়েছে। আপনারা শুনলে অবাক হবেন যে, এর মধ্যে কিছু ডিভাইসের দাম ১০,০০০ টাকা পর্যন্ত হ্রাস পেয়েছে, যা নিঃসন্দেহে এক চমকপ্রদ ব্যাপার! তাহলে চলুন, আর দেরি না করে স্মার্টফোনগুলির সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

সস্তায় Xiaomi-র স্মার্টফোন কিনবেন ভাবছেন? এই ডিভাইসগুলির সম্পর্কে জেনে নিন

Xiaomi 12 Pro:

এই ফোনটির দুটি ভ্যারিয়েন্টের দাম হালফিলে ১০,০০০ টাকা কমানো হয়েছে। ফলে এখন ফোনটির ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট ৫২,৯৯৯ টাকায় এবং ১২ জিবি র‍্যাম মডেলটি ৫৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

Xiaomi 11 Lite NE 5G:

এই ফোনের দাম কমানো হয়েছে ৩,০০০ টাকা। এর ফলে বর্তমানে হ্যান্ডসেটটির ৬ জিবি র‍্যামযুক্ত বেস ভ্যারিয়েন্টটি কিনতে হলে খরচ পড়বে ২৬,৯৯৯ টাকা। আবার, ডিভাইসটির ৮ জিবি র‍্যাম মডেলটি ২৮,৯৯৯ টাকায় কেনা যাবে।

Xiaomi 11i HyperCharge:

শাওমির এই ফোনটির দাম ১,০০০ টাকা কমানো হয়েছে। ফলে ডিভাইসটির ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি এখন ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার, ৮ জিবি + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি খরিদ করতে হলে ক্রেতাদের ২৭,৯৯৯ টাকা ব্যয় করতে হবে।

Redmi K50i:

এই ফোনের দাম কমানো হয়েছে ২,০০০ টাকা। এর সুবাদে হ্যান্ডসেটটির ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টটি এখন ২৩,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার, ৮ জিবি র‍্যাম সহ আসা মডেলটি কিনতে হলে খরচ পড়বে ২৬,৯৯৯ টাকা।

Redmi 11 Prime 5G:

এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট দুটি এখন যথাক্রমে ১২,৯৯৯ টাকা এবং ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে, কারণ উভয় ডিভাইসের দাম সম্প্রতি ১,০০০ টাকা কমানো হয়েছে।