Flipkart, Amazon-রা ফেল! সেল ছাড়াই এখানে অ্যান্ড্রয়েড ফোনের দামে মিলছে লেটেস্ট iPhone 15 মডেল

বাজারে Apple-এর লেটেস্ট iPhone 15 সিরিজ লঞ্চ হয়েছে এখনও ৬ মাস হয়নি। এই সময়ে দাঁড়িয়ে আপনি যদি প্রিমিয়াম রেঞ্জে একটি নতুন ফোন কেনার কথা ভাবেন, তাহলে iPhone 15 মডেলটি আপনার জন্য সঠিক বিকল্প হতে পারে। আসলে একগুচ্ছ আধুনিক ফিচারে ঠাসা এই আইফোনটি এখন বিশাল ডিসকাউন্টে কেনার সুযোগ মিলছে। তবে Flipkart, Amazon নয়, বরঞ্চ iPhone 15 সস্তায় কিনতে হলে অন্য একটি প্ল্যাটফর্ম ব্যবহার করতে হবে। তো আসুন, দেখে নিই কোথায় আর কত সস্তায় কেনা যেতে পারে iPhone 15।

পুরো ১০ হাজার টাকা ছাড়, সাথে আরও অফার! দেখুন iPhone 15-র দাম

অ্যাপল আইফোন ১৫ মডেলের বেস স্টোরেজ ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২৮ জিবি সংস্করণ ভারতে ৭৯,৯০০ টাকায় লঞ্চ হয়েছিল, তবে আইফোন ইউনিকর্ন স্টোর (iPhone Unicorn Store)-এর অফারে এটি ১২.৫% (পুরো ১০,০০০ টাকা) ছাড়ে ৬৯,৯০০ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ৬,০০০ টাকার ছাড় পাওয়া যাবে; সাথে থাকবে নো কস্ট ইএমআই স্কিমও।

আবার এই আইফোন কেনার সময় আপনি পুরোনো কোনো স্মার্টফোন বদলে নিলে প্রায় ২০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পেতে পারেন (শর্তাবলি প্রযোজ্য)। মানে কোনোভাবে সমস্ত অফার কাজে লাগানো সম্ভব হলে ৫০,০০০ টাকার কমেই হাতে পাবেন আইফোন ১৫।

Apple iPhone 15-এর স্পেসিফিকেশন

অ্যাপল আইফোন ১৫ মডেলে ডায়নামিক আইল্যান্ড নচসহ ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড (XDR OLED) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব এ১৬ বায়োনিক (A16 Bionic) প্রসেসর, যার সাথে ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, এটি একক চার্জে পুরো দিন চলতে পারে বলে কোম্পানির দাবি। আবার ফটোগ্রাফির জন্য এই আইফোনটি অফার করবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সফ্টওয়্যার ফ্রন্টে ফোনটিতে ইনবিল্ট আইওএস ১৭ ওএস থাকবে।

(প্রতিবেদনটি লেখার সময় এই অফার উপলব্ধ ছিল, পরে এতে পরিবর্তন হতে পারে!)