Lenovo K13 Pro ফোনে থাকবে Snapdragon 662 প্রসেসর, লঞ্চের আগে দেখা গেল Google Play Console-এ

Lenovo তাদের K সিরিজের একটি নতুন ফোন শীঘ্রই বাজারে আনতে চলেছে, যার নাম Lenovo K13 Pro। গত এপ্রিলে এই ফোনটি ব্লুটুথ সার্টিফিকেশন লাভ করে। এরপর কয়েক সপ্তাহ আগে একে Geekbench-এ দেখা যায়। যেখান থেকে ফোনটির হার্ডওয়্যার স্পেসিফিকেশন সামনে এসেছিল। এবার লেনোভো কে১৩ প্রো কে Google Play Console-এ স্পট করা হল। আসুন এই ফোন সম্পর্কে নতুন কি কি তথ্য উঠে এল জেনে নেওয়া যাক।

Google Play Console লিস্টিং অনুযায়ী, Lenovo K13 Pro ফোনে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের রেজোলিউশন হবে এইচডি প্লাস (৭২০ x ১৬০০ পিক্সেল)। এতে Qualcomm SM6115 প্রসেসর ব্যবহার করা হবে, যা আসলে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসরের মডেল নম্বর। সাথে থাকবে অ্যাড্রেনো ৬১০ জিপিইউ।

এখানে লেনোভো কে১৩ প্রো কে ৬ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। যদিও আমাদের বিশ্বাস ফোনটি আরও র‌্যাম ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। আবার এতে থাকতে পারে ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে।

এর আগে Geekbench ও Bluetooth SIG সাইট থেকে জানা গিয়েছিল, Lenovo K13 Pro ফোনের মডেল নম্বর XT2129-3। এতে ব্লুটুথ ভার্সন ৫ সাপোর্ট করবে। আবার এতে ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে। Geekbench-এ ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩০৬ ও ১২৫৮ স্কোর করেছিল। আমাদের অনুমান এই ফোনটি Moto G30 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন