২৫০০ টাকা সস্তা, বাজেটের মধ্যে ৬ জিবি র‌্যামের Redmi Note 11 SE, রয়েছে ৬৪ এমপি ক্যামেরা

আপনি কি ৬ জিবি র‌্যামের নতুন কোনো ফোন খোঁজ করছেন? কিন্তু বাজেট বেশি না? তাহলে বলি, আপনি ১১ হাজার টাকায় একটি ৬ জিবি র‌্যামের ফোন পেতে পারেন। আর যে সে ব্র্যান্ড নয়, এই দামে আপনি Redmi -র ফোন পেয়ে যাবেন। কি ভাবছেন? মজা করছি? আজ্ঞে না, Flipkart Big Billion Days সেলে Redmi Note 11 SE ফোনে এমনই অফার পাওয়া যাচ্ছে। আসুন অফারগুলি দেখে নেওয়া যাক।

Redmi Note 11 SE এর দাম ও অফার

ভারতে রেডমি নোট ১১ এসই একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ, যেটি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এর দাম ১৩,৪৯৯ টাকা। ফোনটি চারটি কালারে উপস্থিত – ব্ল্যাক, পার্পল, হোয়াইট এবং ব্লু।

তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এই ফোনটি ১২,২৪৯ টাকায় বিক্রি হচ্ছে। অর্থাৎ ১,২৫০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, ICICI ব্যাংকের কার্ডধারীরা পাবেন আরও ১২৫০ টাকা পর্যন্ত ছাড়। ফলে ফোনটি ১০,৯৯৯ টাকায় কেনা যাবে।

Redmi Note 11 SE এর ফিচার

রেডমি নোট ১১ এসই ফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, যা একটি ভালো গেমিং প্রেসেসর হিসেবে পরিচিত। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Redmi Note 11 SE ফোনের সামনে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আর পিছনে দেওয়া হয়েছে চারটি ক্যামেরা সেন্সর। এগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের সেন্সর।