Redmi থেকে Motorola, 15 হাজার টাকার কমে সেরা গেমিং ফোন দেখে নিন

আপনার বাজেট যদি ১৫,০০০ টাকার কাছাকাছি হয়, তবে আপনি তিনটি ভালো গেমিং ফোনের বিকল্প দেখে নিন

স্মার্টফোনে গেম খেলতে কে না ভালোবাসে? তবে ফোনে গেম খেলার জন্য শক্তিশালী প্রসেসর সহ দুর্দান্ত স্পেসিফিকেশন থাকা প্রয়োজন। এইজন্য কমদামী ডিভাইসে ভালোভাবে গেম খেলা যায়না। যদিও আপনার বাজেট যদি ১৫,০০০ টাকার কাছাকাছি হয়, তবে আপনি তিনটি ভালো গেমিং ফোনের বিকল্প পাবেন। আজকের এই প্রতিবেদনে আমরা এই তিনটি গেমিং স্মার্টফোনের বিষয়ে বলবো।

Redmi Note 11T 5G

শাওমির এই শক্তিশালী ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ ৯০ হার্টজ ডিসপ্লে এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি এবং ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর সহ ডুয়াল ক্যামেরা সেটআপ উপস্থিত। ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার ফোনটিতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং এর দাম ১২,৯৯৯ টাকা।

Infinix Note 30 5G

ইনফিনিক্সের এই স্মার্টফোনে আছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর। আর এর সামনে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এই ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত। এতে রয়েছে ১০৮ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এর দাম এই মুহূর্তে ১৪,৬৯৯ টাকা। 

Motorola Moto G32

মোটোরোলা ডিভাইসটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটসহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। এতে রয়েছে ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি এবং ফোনটির দাম ১১,৩৯৯ টাকা।