চার দিনের বিশেষ সেল, কম দামে কিনুন Samsung Galaxy A15 5G ও Motorola Edge 40 Neo

বর্তমান সময়ে সারা বছরই কোনো না কোনো উপলক্ষ্যে Flipkart-এ বিভিন্ন সেলের আয়োজন করা। আর কিছুদিন আগেই শেষ হয়েছে Flipkart-এর রিপাবলিক ডে সেল। সেই সেলে আপনি যদি স্মার্টফোন কেনার সুযোগ হাতছাড়া করে থাকেন তাহলে চিন্তা করবেন না। কারণ, ১লা থেকে ৫ই ফেব্রুয়ারি পর্যন্ত Flipkart-এ চলবে সুপার ভ্যালু ডে সেল। যেখানে আপনি কিনতে পারবেন বাম্পার ডিসকাউন্ট এবং অফার সহ আপনার পছন্দের স্মার্টফোন। যদি আপনার বাজেট ২০ থেকে ২৫ হাজার টাকার মধ্যে হয় তাহলে আপনি কিনতে পারেন Samsung Galaxy A15 5G এবং Motorola Edge 40 Neo। এই প্রতিবেদনে ডিভাইস দুটির সাথে Flipkart কি কি ছাড় এবং ডিসকাউন্ট অফার করছে দেখে নিন।

Samsung Galaxy A15 5G সাথে পাওয়া অফার এবং স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ১৫ ৫জি এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ফ্লিপকার্টে ১৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত। আর স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্ক সিগনেচার বা স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করলে পাওয়া যেতে পারে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়াও কানাড়া ব্যাঙ্কের ডেবিট কার্ড হোল্ডাররা এই ফোনের সাথে ১০ শতাংশ ডিসকাউন্ট পেতে পারেন। আবার, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে লেনদেন করলে ব্যবহারকারীরা পেয়ে যাবেন ৫ শতাংশ ক্যাশব্যাক।

Samsung Galaxy A15 5G ডিভাইসে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস চিপসেট। আর ক্যামেরার কথা বললে এর মধ্যে রয়েছে এলইডি ফ্ল্যাশ লাইট সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যাতে আছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স সহ ৫ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেলের দুটি ক্যামেরা। এছাড়াও, সেলফি তোলার জন্য এই ডিভাইসে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সরও উপস্থিত।

Motorola Edge 40 Neo-এর সাথে প্রাপ্ত অফার এবং স্পেসিফিকেশন

মোটোরলা এজ ৪০ নিও এর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের বর্তমানে ২২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার সেলে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে লেনদেন করলে ব্যবহারকারীরা পেয়ে যাবেন ৫ শতাংশ ক্যাশব্যাক। এছাড়াও, এক্সচেঞ্জ অফারের মাধ্যমে এই ডিভাইসটির দাম ১৮,৫০০ টাকা পর্যন্ত কমানো যেতে পারে। আবার, এক্সচেঞ্জ অফারে নির্বাচিত কিছু মডেলের উপর দেওয়া হচ্ছে অতিরিক্ত ১,০০০ টাকার ছাড়। তবে মনে রাখতে হবে যে, পুরনো ফোনের অবস্থা, ব্র্যান্ড এবং সংস্থার বিনিময় নীতির উপর এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে।

এই মুহূর্তে মোটোরোলার এই স্মার্টফোনটি বিশ্বের সবথেকে হালকা ৫জি স্মার্টফোন। আর ফিচারের কথা বললে এই ফোনে আছে, ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৩০ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য এতে আছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স এবং ১৩ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স। আবার, সেলফি জন্য এই ডিভাইসে দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়া, আইপি৬৮ (IP68)-রেটিং প্রাপ্ত এই ডিভাইসে ধুলো এবং জল-প্রতিরোধী চ্যাসিস উপস্থিত।