লঞ্চের আগে সামনে এল Oppo Find X3 সিরিজের তাক লাগানো প্রোমো ভিডিও ও রেন্ডার

১১ মার্চ চীনে লঞ্চ হচ্ছে Oppo Find X3 সিরিজ। এই সিরিজের Find X3, Find X3 Pro, Find X3 Neo, এবং Find X3 Lite মডেলগুলি নিয়ে মানুষের মধ্যে যথেষ্ট আগ্রহ তৈরি হয়েছে। যদিও ১১ মার্চ চীনে চারটি ফোনই লঞ্চ হবেনা। ওইদিন অপ্পো ঘরেলু মার্কেটে কেবল ফাইন্ড এক্স৩ ও ফাইন্ড এক্স৩ প্রো এর ওপর থেকে পর্দা সরাবে। কারণ এই সিরিজের বাকি দুটি ফোন, অর্থাৎ ফাইন্ড এক্স৩ নিও ও ফাইন্ড এক্স৩ লাইট গত বছর ডিসেম্বরে চীনে লঞ্চ হওয়া Reno 5 5G ও Reno 5 Pro+ 5G-র রিব্রান্ডেড ভার্সন হবে। তাই এই দুটি ফোন কেবল গ্লোবাল মার্কেটে পাওয়া যাবে।

এদিকে আজ থেকেই Oppo China-র অনলাইন স্টোর, JD.com, এবং চাইনিজ রিটেলার সাইটে Find X3, Find X3 Pro ফোনদুটির রিজার্ভেশন শুরু হয়ে গেছে। পাশাপাশি চীনা স্মার্টফোন কোম্পানিটি, Find X3 ও Find X3 Pro ফোনদুটির অফিসিয়াল প্রোমো ভিডিও ও রেন্ডার সামনে এনেছে। এই রেন্ডারে ফোনটিগুলি কে কার্ভড এজ ডিসপ্লে ও বামদিকে পাঞ্চ হোল সহ দেখা গিয়েছে। ফোনগুলির পিছনে এলইডি ফ্ল্যাশের সঙ্গে চারটি ক্যামেরা থাকছে।

অন্যদিকে CPH2173 মডেল নম্বরের Oppo Find X3 Pro ফোনটি আজ ব্লুটুথ SIG সাইটের ছাড়পত্র পেয়েছে। ব্লুটুথ SIG লিস্টিং থেকে জানা গেছে, ফোনটি অ্যান্ড্রয়েড ১১ আউট অফ দ্য বক্সে চলবে৷ এছাড়া ফোনটিতে ব্লুটুথ ৫.২ সাপোর্ট করবে। শুধু তাই নয়, ব্লুটুথ SIG লিস্টিং থেকে Oppo Find X3 Pro ফোনে LTE এবং Wi-Fi 802.11 b/g/n/ax-র মতো বেসিক কানেক্টিভিটি অপশন থাকার বিষয়ে নিশ্চিত করা গিয়েছে।

Oppo Find X3 ও Find X3 Pro স্পেসিফিকেশন

অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো ফোনে ৬.৭ ইঞ্চি QHD+ ডিসপ্লে থাকবে যেটি ১০-বিট কালার ডেপ্থ সাপোর্ট করবে। ১২ জিবি র‌্যামের সঙ্গে এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকতে পারে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং ও ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে দেওয়া হবে চারটি সেন্সর। এই ক্যামেরাগুলি হবে ৫০ মেগাপিক্সেল সনি IMX766 ইমেজ সেন্সর + ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স + ২৫এক্স জুম সহ ৩ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২x অপটিক্যাল জুম সহ ১৩ মেগাপিক্সেল টেলিফটো লেন্স।

অন্যদিকে ফাইন্ড এক্স৩ স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেটের সঙ্গে আসবে। এই বেস মডেলটিতে Pro ভ্যারিয়েন্টের অনেক ফিচারই থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন