Amazon-Flipkart দিচ্ছে জব্বর অফার, পুজোয় 10000 টাকারও অনেক কমে লুফে নিন 5G ফোন

আপনি কি এই উৎসবের মরসুমে নতুন 5G ফোন কেনার পরিকল্পনা করছেন? কিন্তু আপনার বাজেট টাইট – হাতে টাকা খুবই কম? চিন্তার প্রয়োজন নেই, কারণ আমরা আপনাকে আজ এমন কিছু স্মার্টফোনের কথা বলতে চলেছি, যেগুলি আপনি ১০,০০০ টাকারও কমে পেয়ে যাবেন। আসলে পুজোর মুখে Amazon এবং Flipkart, উভয় শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্মেই ফেস্টিভ সেল চলছে যেখানে বহু ফোন দুর্দান্ত ছাড়ে বিক্রি হচ্ছে। আর এই প্রতিবেদনে আমরা এমনই তিনটি ফোনের সম্পর্কে বলব যেগুলি ফ্ল্যাট ডিসকাউন্টে ১০,০০০ টাকার কমে মিলবে, সাথে থাকবে ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধাও।

Amazon, Flipkart Sale-এর অফার, সবচেয়ে সস্তায় কিনুন 5G ফোন

১. Lava Blaze 5G: এই ফোনটির এমআরপি (MRP) ১৪,৯৯৯ টাকা হলেও, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এটি ৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ব্যাঙ্ক অফারে এর দাম আরও হাজার টাকা কমানো যাবে, মিলবে ৯,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও।

এই ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫১ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ১২৮ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

২. itel P55 5G: চলতি অ্যামাজন সেলে এই ফোনটিও ৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, যেখানে এর আসল দাম ১৩,৪৯৯৯ টাকা। এতেও ১,০০০ টাকার ব্যাঙ্ক অফার কাজে লাগানো যাবে, সাথে পাবেন ৯,৪৯৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের বেনিফিট।

এতে ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর, ৬ জিবি র‍্যাম, ১২৮ জিবি জিবি ইন্টারনাল স্টোরেজ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

৩. POCO M6 Pro 5G: এই ফোনটি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ১৪,৯৯৯ টাকার বদলে ৯,৯৯৯ টাকায় মিলছে। এক্ষেত্রে আপনি ১,৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং ৯,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগাতে পারবেন।

ফিচার বলতে এতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৯ ইঞ্চি এইচডি+ এলসিডি ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ডুয়াল রিয়ার ক্যামেরা সাপোর্ট পাওয়া যাবে। সাথে মিলবে IP53 রেটিং।