Hero Electric-এর ধামাকাদার অফার, প্রতিদিন বৈদ্যুতিক স্কুটার জেতার সুযোগ, প্রথম বিজয়িনী বাংলা থেকেই

Hero 30 days, 30 bikes অফারের প্রথম বিজয়িনী পশ্চিমবঙ্গের টুসি দে

উৎসবের মরসুমে ভারতে স্পেশ্যাল “30 days, 30 bikes’ অফারের ঘোষণা করল দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক টু-হুইলার ব্র্যান্ড হিরো ইলেকট্রিক (Hero Electric)। এই অফারটির অধীনে সংস্থাটি তাদের ক্রেতাদের ব্যাটারিচারিত স্কুটার জেতার সুযোগ করে দিচ্ছে।

হিরো ইলেকট্রিকের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, দেশজুড়ে তাদের সাতশোর বেশি অথরাইজড শোরুম থেকে গ্রাহকেরা নিখরচায় একটি ইলেকট্রিক স্কুটার বাড়ি নিয়ে যাওয়ার সুযোগ পাবেন।

হিরো ইলেকট্রিক আরও জানিয়েছে, অফারটির সুবিধা নেওয়ার জন্য আলাদা করে নথিভুক্তির কোনও প্রয়োজন নেই। তাদের ই-স্কুটার ক্রয়কারী সকল গ্রাহক স্বয়ংক্রিয়ভাবে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বিবেচিত হবেন। প্রতিযোগিতাটি শেষ হবে আগামী ৭ নভেম্বর। ততদিন পর্যন্ত প্রতিদিন একজন বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

একটি লাকি ড্রয়ের মাধ্যমে বিজয়ীকে বেছে নেওয়া যাবে৷ তারপর গাড়ির সম্পূর্ণ এক্স-শোরুম মূল্য ফেরত দেওয়া হবে। এতএব, আক্ষরিখ অর্থেই এক কানাকড়ি মূল্য না দিয়ে হিরোর ইলেকট্রিক স্কুটারের মালিক হওয়ার সুবর্ণ সুযোগ। কোম্পানির টুইট থেকে জানা গিয়েছে, Hero 30 days, 30 bikes অফারের প্রথম বিজয়িনী পশ্চিমবঙ্গের টুসি দে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সবার আগে স্মার্টফোন ও প্রযুক্তি দুনিয়ার যাবতীয় খবর এবং গাড়ি-বাইকের সমস্ত আপডেট পেতে ফলো করুন আমাদের Google NewsTwitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।