Vodafone Idea-র নতুন অফার, রিচার্জ প্ল্যানের সাথে বিনামূল্যে পাবেন ২ জিবি ডেটা

vodafone-idea-web-app-exclusive-offer-revealed-total-of-30-gb-of-data-will-be-available-in-28-days-for-219-rupees

গ্রাহক টানতে Vodafone-Idea এবার Web/App Exclusive Offer প্রকাশ্যে আনলো। অফারটির সবথেকে বড় বৈশিষ্ট্য এর সঙ্গে গ্রাহকেরা পুরো ২ জিবি অতিরিক্ত ডেটা খরচের সুবিধা পাবেন। Vodafone-Idea বা Vi প্রিপেইড গ্রাহকরা এই অফারের লাভ ওঠাতে সমর্থ হবেন। সংস্থার Web/App Exclusive Offer রিচার্জের জন্য উপভোক্তাদের মাত্র ২১৯ টাকা খরচ করতে হবে যা সাধারণ অবস্থায় অনেকটাই সস্তা। সুতরাং কম টাকায় বেশী সুবিধা পেতে চাইলে আলোচ্য Vi অফার গ্রাহকদের জন্য ভালো বিকল্প হতে পারে।

২১৯ টাকার Vi প্রিপেইড প্ল্যান রিচার্জের শর্ত

আগেই বলেছি যে অপেক্ষাকৃত সস্তা দামে বাড়তি পরিষেবা পেতে চাইলে ২১৯ টাকার ভোডাফোন-আইডিয়া রিচার্জ প্ল্যান একটি আদর্শ বিকল্প। কিন্তু এই প্ল্যানের পুরো ফায়দা ওঠাতে গেলে একটি শর্ত পূরণ করতে হবে। অন্য কোন থার্ড-পার্টি মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে রিচার্জ করলে ২১৯ টাকার Vi প্রিপেইড প্ল্যানের বাড়তি সুবিধা অর্থাৎ অতিরিক্ত ২ জিবি ডেটা পাওয়া যাবেনা। ভোডাফোন-আইডিয়া ওয়েবসাইট অথবা মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে রিচার্জ করলে তবেই ২১৯ টাকার Vi প্রিপেইড প্ল্যানের লাভ মিলবে। এই কারণেই সংস্থা অফারটিকে ওয়েব/অ্যাপ এক্সক্লুসিভ অফার নামে প্রকাশ্যে এনেছে।

২১৯ টাকার Vi প্রিপেইড প্ল্যান রিচার্জের সুবিধা

২১৯ টাকার বিনিময়ে Vodafone-Idea Web/App Exclusive Offer রিচার্জ করলে আনলিমিটেড ভয়েস কলিং, দৈনিক ১ জিবি ডেটা খরচ এবং ১০০ এসএমএস পাঠানোর সুবিধা পাওয়া যাবে। এরই সাথে বর্তমান ঘোষণা অনুযায়ী ভোডাফোন-আইডিয়া গ্রাহকদের অতিরিক্ত ২ জিবি ডেটা প্রদান করবে। কিন্তু এজন্য Vi ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ্লিকেশন থেকে রিচার্জ করা জরুরি। অফারটি মোট ২৮ দিনের ভ্যালিডিটি সহ এসেছে।

দৈনিক ১ জিবি ডেটা প্রদানের ফলে ২১৯ টাকার Vodafone-Idea প্রিপেইড প্ল্যান রিচার্জ কলে এমনিতে ২৮ জিবি ডেটা পাওয়ার কথা। কিন্তু ওয়েবসাইট/মোবাইল অ্যাপ্লিকেশন থেকে রিচার্জ করলে গ্রাহকেরা অতিরিক্ত ২ জিবি বোনাস ডেটা পাচ্ছেন। ফলে এই প্ল্যান ২৮ দিনে মোট ৩০ জিবি ডেটা খরচের অধিকার দিচ্ছে।

শুধু এটুকুই নয়, ২১৯ টাকার Vi প্রিপেইড প্ল্যান অসাধারণ ওটিটি (OTT) বেনিফিটের সঙ্গে উপলব্ধ যা অফারটিকে আরো আকর্ষণীয় করে তুলেছে। এই প্ল্যান রিচার্জ করলে একজন গ্রাহক Vi Movies & TV অ্যাপ থেকে সম্পূর্ণ বিনামূল্যে পছন্দের ওটিটি কনটেন্ট উপভোগ করতে পারবেন। এছাড়াও সঙ্গে থাকছে অবসরে লাইভ টিভি চ্যানেল দেখার সুবিধা। সুতরাং সব মিলিয়ে এই অফার যে Vi ব্যবহারকারীদের জন্য দারুণ লাভজনক সেই বিষয়ে কোন সন্দেহ নেই।

উল্লেখ্য, অন্যান্য টেলিকম গোষ্ঠী, যেমন – Reliance Jio, Airtel কিংবা BSNL তাদের দৈনিক ১ জিবি ডেটা প্ল্যানের সঙ্গে ২৪ দিনের ভ্যালিডিটি দিয়ে থাকে। সেখানে ২১৯ টাকার Vi প্রিপেইড প্ল্যান ২৮ দিনের ভ্যালিডিটি প্রদান করবে যা উপভোক্তাদের জন্য অনেকটাই স্বস্তিদায়ক বলে আমাদের ধারণা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

গেম খেলতে এখানে ক্লিক করুন

One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020