Vi গ্রাহকদের জন্য সুখবর, প্রতি মাসে ৪৮ টাকা সাশ্রয় হবে এই প্ল্যান রিচার্জ করলে

ডেটা ডিলাইটস অফারের সুযোগে Vi ব্যবহারকারীরা যে বাড়তি ২ জিবি ডেটা খরচের সুযোগ পাবেন সেজন্য তাকে কোনো আলাদা মূল্য চোকাতে হবেনা

Weekend Data Rollover এবং Binge All Night সুবিধার পর ভোডাফোন আইডিয়া লিমিটেড বা Vi গ্রাহকদের জন্য আরো এক আকর্ষণীয় অফার নিয়ে হাজির হয়েছে। একে কাজে লাগিয়ে Vi ব্যবহারকারীরা প্রতি মাসে ৪৮ টাকা সাশ্রয় করতে পারেন। কিভাবে, সে কথাই আমরা আজ এই প্রতিবেদনে আলোচনা করবো।

যে অফারের দৌলতে Vi গ্রাহকেরা মাসে মাসে ৪৮ টাকা সাশ্রয়ে সমর্থ হবেন তা Data Delights নামের সঙ্গে প্রকাশ্যে এসেছে। ইতিমধ্যে বহু গ্রাহক এই অফারের সাথে পরিচিত হয়েছেন। তবু এখনো অনেক Vi ব্যবহারকারী আলোচ্য অফার সম্পর্কে অনবগত। Data Delights অফার অনুযায়ী নির্বাচিত Vi প্ল্যান রিচার্জ করলে গ্রাহকেরা আপৎকালীন হিসেবে প্রতি মাসে বাড়তি ২ জিবি ডেটা পেয়ে যাবেন। দিনে ১ জিবি করে দুটি ধাপে তারা উক্ত ডেটা পরিমাণ আদায় করতে পারবেন। প্রতিবার নতুন মাস শুরু হওয়ার মুখে উপভোক্তার প্রোফাইলে ২ জিবি অতিরিক্ত ডেটা জমা হবে। এক্ষেত্রে একমাসের অব্যবহৃত ডেটা পরবর্তী মাসের জন্য সঞ্চিত থাকবে না।

Data Delights প্ল্যানের দৌলতে যেভাবে মাসে মাসে ৪৮ টাকা সাশ্রয় হবে

ডেটা ডিলাইটস অফারের সুযোগে Vi ব্যবহারকারীরা যে বাড়তি ২ জিবি ডেটা খরচের সুযোগ পাবেন সেজন্য তাকে কোনো আলাদা মূল্য চোকাতে হবেনা। অথচ বাজার থেকে ২ জিবি ডেটাযুক্ত একটি 4G রিচার্জ ভাউচার কিনতে হলে এই ব্যবহারকারীরাই ৪৮ টাকা খরচ করতে বাধ্য। সুতরাং ডেটা ডিলাইটস অফারের সৌজন্যে তারা কিভাবে ৪৮ টাকা সাশ্রয়ে সমর্থ হচ্ছেন সেটা বুঝিয়ে বলার অপেক্ষা রাখেনা।

অবশ্য আগেই উল্লেখ করেছি যে পছন্দ অনুযায়ী যে কোনো প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে Vi গ্রাহকেরা ডেটা ডিলাইটস সুবিধার লাভ ওঠাতে পারবেন না। এজন্য তাকে নির্বাচিত প্রিপেইড প্ল্যান বেছে নিতে হবে। ভোডাফোন আইডিয়ার বক্তব্য অনুযায়ী ২৯৯ টাকা বা তার থেকে অতিরিক্ত মূল্যের প্রিপেইড প্ল্যানগুলি Vi Hero Unlimited সুবিধা সহ আগত। রিচার্জ বিকল্প হিসেবে এগুলি বেছে নিলে গ্রাহকেরা উইকেন্ড ডেটা রোলওভার, বিঞ্জ অল নাইট সহ Data Delights অফারের সুবিধা উপভোগ করতে পারবেন। উল্লেখ্য, শেষোক্ত রিচার্জ প্ল্যানগুলি আকর্ষণীয় ওভার দ্য টপ (OTT) অফারের সঙ্গে উপলব্ধ।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন