মাসিক ৫০ টাকা গড় খরচে মিলবে Disney+Hotstar সাবস্ক্রিপশন ও ডেটা, Vi-এর এই প্ল্যান সম্পর্কে জানেন?

vodafone-idea-vi-rs-151-data-voucher-benifit-get-disney-plus-hotstar-subscription-and-data

বর্তমান সময়ে OTT (ওটিটি) বা ওভার দ্যা টপ প্ল্যাটফর্মের চাহিদা বেশ বেড়েছে। বেশির ভাগ ইন্টারনেট ইউজারই এখন বিনোদনের জন্য Netflix, Amazon Prime, Voot, Hoichoi ইত্যাদি সংস্থার সাবস্ক্রিপশন নিয়ে ফেলছেন। তবে আপনি যদি এই মুহূর্তে বিশ্বের জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম Disney+Hotstar (ডিজনি+হটস্টার)-এর সাবস্ক্রিপশন নিতে চান, তাহলে আপনার জন্য রয়েছে দারুণ সুখবর! আসলে এখন আপনি মাত্র ১৫১ টাকায় এই প্ল্যাটফর্মের অ্যাক্সেস পেতে পারেন। শুধু তাই নয়, এর সাথে পাওয়া যাবে নির্দিষ্ট পরিমাণ ডেটাও।

তবে মোদ্দা কথা হল এই ১৫১ টাকার বিষয়টি কোনো সাবস্ক্রিপশন প্ল্যান নয়, আর এটিকে ডিজনি+হটস্টারের ওয়েবসাইট থেকে কেনাও যাবে না। আদতে এটি ভোডাফোন আইডিয়া বা ভিআই (Vodafone Idea/Vi)-এর একটি ডেটা ভাউচারের বেনিফিট, যেখানে ডেটার পাশাপাশি ওটিটি সাবস্ক্রিপশন মিলবে। আসুন এই ডেটা ভাউচারের ব্যাপারে বিস্তারিত জেনে নিই…

Vi-এর ১৫১ টাকার ডেটা ভাউচার

সাম্প্রতিক সময়ে ভিআই বেশ কয়েকটি ডেটা ভাউচার লঞ্চ করেছে যার মধ্যে একটি হল আলোচ্য ১৫১ টাকার অপশনটি। এতে গ্রাহকরা মোট ৮ জিবি ৪জি (4G) ডেটা পাবেন। এর বৈধতা ৩০ দিন অর্থাৎ পুরো এক মাস। তবে এতে ভয়েস কলিং বা এসএমএসের সুবিধা পাওয়া যাবে না। বদলে প্ল্যানটি তিন মাসের জন্য ডিজনি+হটস্টারের ফ্রি সাবস্ক্রিপশন অফার করবে। মানে দেখতে গেলে ইউজাররা গড় ৫০ টাকা মাসিক খরচে এই ওটিটি প্ল্যাটফর্মের কন্টেন্ট উপভোগ করতে পারবেন।

তবে আপনি যদি কম দামের কোনো ডেটা ভাউচার চান তাহলে ৮২ টাকার বিকল্পটি বেছে নিতে পারেন। এতে ৪ জিবি ডেটা এবং সোনি লিভ (Sony LIV)-এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এক্ষেত্রে ডেটার বৈধতা হবে ১৪ দিন, আর ওটিটি সাবস্ক্রিপশন ২৮ দিন ধরে উপভোগ করা যাবে। 

গেম খেলতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.