এক রিচার্জেই নিশ্চিন্তে কেটে যাবে সারা বছর, Vi-এর সেরা বার্ষিক প্রিপেইড প্ল্যানগুলি দেখে নিন

vodafone-idea-vi-best-annual-recharge-plans-price-starts-from-1799-rs

একথা আমরা সকলেই জানি যে, Vodafone Idea (ভোডাফোন আইডিয়া) বা Vi (ভিআই) ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি। বিগত কয়েক বছর ধরে সংস্থাটির অবস্থার গ্রাফ নিম্নমুখী হওয়ায় প্রায়শই কোম্পানির গ্রাহক হারানোর খবর পাওয়া গেলেও নিজেদের পারফরম্যান্সকে আরও উন্নত করে সংস্থাটি কিন্তু ঘুরে দাঁড়ানোর জন্য নিরলস পরিশ্রম করে চলেছে। বর্তমানেও Vi-এর লক্ষ লক্ষ ব্যবহারকারী রয়েছে এবং ইউজারদের সুবিধার্থে সংস্থাটি প্রায়শই একাধিক আকর্ষণীয় প্রিপেইড রিচার্জ প্ল্যান মার্কেটে নিয়ে আসে, যেগুলিতে কল, ডেটা, এসএমএস-এর পাশাপাশি বেশ কিছু অতিরিক্ত বেনিফিট মেলে।

সেক্ষেত্রে আপনি যদি ভোডাফোন আইডিয়ার গ্রাহক হন এবং সংস্থার কোনো দীর্ঘমেয়াদী রিচার্জ প্ল্যানের সন্ধানে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনারই জন্য। কারণ আজ আমরা ভিআই-এর সেরা কয়েকটি বার্ষিক প্রিপেইড প্ল্যানের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেগুলিতে এক বছরের ভ্যালিডিটির পাশাপাশি একাধিক সুবিধা মিলবে। তাই বারবার রিচার্জের ঝক্কি এড়িয়ে সারাবছর নিশ্চিন্তে থাকতে এই প্ল্যানগুলি রিচার্জ করার কথা অবশ্যই আপনারা ভেবে দেখতে পারেন। তাহলে চলুন, প্ল্যানগুলির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক৷

Vi-এর ১,৭৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানে সংস্থাটি ৩৬৫ দিনের মেয়াদে আনলিমিটেড ভয়েস কলিং, ৩৬০ টি এসএমএসসহ মোট ২৪ জিবি ডেটা প্রদান করে। এছাড়া, বিনামূল্যে Vi Movies & TV অ্যাপ ব্যবহারের সুবিধাও এই প্ল্যানে পাওয়া যাবে।

Vi-এর ২,৮৯৯ টাকার প্ল্যান

এই প্রিপেইড প্ল্যানে ৩৬৫ দিনের মেয়াদে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং দৈনিক ১০০টি করে এসএমএস করার সুযোগ পাওয়া যায়। এছাড়া, এক্সট্রা বেনিফিট হিসেবে মিলবে বিঞ্জ অল নাইট (রাত ১২টা থেকে সকাল ৬টা অবধি নিখরচায় ইন্টারনেট ব্যবহারের সুবিধা), উইকএন্ড ডেটা রোলওভার (সোম থেকে শুক্রবার পর্যন্ত দৈনিক ডেটা লিমিটের মধ্যে থেকে পড়ে থাকা অবশিষ্ট ডেটা ব্যবহার করা যাবে শনি এবং রবিবার), ডেটা ডিলাইটস (প্রতি মাসে ২ জিবি ডেটা ব্যাকআপ) এবং বিনামূল্যে Vi Movies & TV অ্যাপের অ্যাক্সেসের সুবিধা।

Vi-এর ৩,০৯৯ টাকার প্ল্যান

এই রিচার্জ প্ল্যানটি দৈনিক ২ জিবি ডেটা, রোজ ১০০ টি এসএমএসসহ আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা প্রদান করে। উপরন্তু, এই প্ল্যানে বিনামূল্যে এক বছরের Disney+Hotstar Mobile-এর সাবস্ক্রিপশনও পাবেন ইউজাররা। সেইসাথে নিখরচায় Vi Movies & TV অ্যাপের অ্যাক্সেস, উইকএন্ড ডেটা রোলওভার, বিঞ্জ অল নাইট, এবং ডেটা ডিলাইটস অফারের সুবিধাগুলিও এতে উপভোগ করা যাবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।