Vivo Y75 5G ভারতে Dimensity 700 প্রসেসর এবং 50MP ট্রিপল ক্যামেরা-সহ লঞ্চ হল

আজ ভিভো তাদের Y সিরিজের একটি নয়া ফাইভ-জি স্মার্টফোন ভারতে লঞ্চের ঘোষণা করেছে। নতুন হ্যান্ডসেটটির দাম Vivo Y75 5G। এতে ফ্ল্যাট ডিজাইন ও বৃত্তাকার কর্নার বর্তমান। Vivo Y75 5G-এ বিশেষ ফিচারগুলির মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, MediaTek Dimensity 700 চিপসেট, এবং 5000mAh ব্যাটারি। Vivo Y75 5G স্মার্টফোনে এক্সটেন্ডেড র‌্যাম নামেও একটি ফিচার রয়েছে, যা ব্যবহারকারীকে ইন্টারনাল স্টোরেজের একটি নির্দিষ্ট পরিমাণ পর্যন্ত অব্যবহৃত অংশকে ভার্চুয়াল র‌্যাম হিসেবে ব্যবহার করতে দেয়।

ভিভো ওয়াই৭৫ ৫জি দাম ও লভ্যতা (Vivo Y75 5G Price in India, Availability)

ভারতে ভিভো ওয়াই৭৫ ৫জি-এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯০ টাকা ধার্য করা হয়েছে। এটা একটাই মেমরি কনফিগারেশনে পাওয়া যাবে। এছাড়া ভিভো ওয়াই৭৫ ৫জি গ্লোয়িং গ্যালাক্সি এবং স্টারলাইট ব্ল্যাক কালারে উপলব্ধ হবে।

ভিভো ওয়াই৭৫ ৫জি স্পেসিফিকেশনস (Vivo Y75 5G Specifications)

ভিভো ওয়াই৭৫ ৫জি একটি ৬.৫৮ ইঞ্চি এলসিডি ফুল-এইচডি প্লাস ডিসপ্লের সঙ্গে এসেছে। স্মার্টফোনটি ডাইমেনসিটি ৭০০ চিপসেট দ্বারা পরিচালিত। ৮ জিবি র‌্যাম তো থাকছেই, সেইসঙ্গে ইন্টারনাল স্টোরেজ থেকে ৪ জিবি মেমরি অতিরিক্ত যোগ করতে পারবে ইউজারেরা। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টিবি পর্যন্ত প্রসারিত করার সুবিধা মিলবে।

ফটোগ্রাফির জন্য Vivo Y75 5G-এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স। ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

ভিভো ওয়াই৭৫ ৫জি-এর ৫,০০০ এমএএইচ ব্যাটারি ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সমর্থনের সঙ্গে এসেছে। ফোনটির ওজন ১৮৮ গ্রাম এবং পরিমাপ ১৬৪x৭৫.৮৪x৮.২৫ মিমি।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।