Vivo Y75 4G আসছে অ্যামোলেড ডিসপ্লের সাথে, 22 মে লঞ্চের আগে ফাঁস রেন্ডার

91mobiles-এর রিপোর্টের মাধ্যমে ফাঁস হওয়া রেন্ডার অনুযায়ী, আসন্ন ভিভো ওয়াই৭৫ ৪জি স্মার্টফোনের সামনে টিয়ার-ড্রপ নচ এবং পুরু বেজেল সহ ফ্ল্যাট ডিসপ্লে থাকবে

চলতি বছরের শুরুর দিকে ভিভো ভারতের বাজারে তাদের Y-সিরিজের অধীনে Vivo Y75 5G মিড-রেঞ্জ স্মার্টফোনটি লঞ্চ করেছে। এই ডিভাইসটি Mediatek Dimensity 700 চিপসেট, ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ এসেছে। তবে এখন একটি নতুন রিপোর্টে এই স্মার্টফোনেরই ৪জি ভ্যারিয়েন্টটির বিষয়ে উল্লেখ করা হয়েছে। এই রিপোর্টে নতুন Vivo Y75 4G মডেলটির ডিজাইন এবং প্রধান স্পেসিফিকেশনগুলিও প্রকাশ করা হয়েছে। চলুন আপকামিং Vivo Y75 4G সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

ফাঁস হল Vivo Y75 4G-এর ডিজাইন

91mobiles-এর রিপোর্টের মাধ্যমে ফাঁস হওয়া রেন্ডার অনুযায়ী, আসন্ন ভিভো ওয়াই৭৫ ৪জি স্মার্টফোনের সামনে টিয়ার-ড্রপ নচ এবং পুরু বেজেল সহ ফ্ল্যাট ডিসপ্লে থাকবে। হ্যান্ডসেটটির ডানদিকে পাওয়ার বাটন এবং ভলিউম রকারটি অবস্থান করবে। তবে এই রেন্ডারে ভিভো ওয়াই৭৫ ৪জি-এর ব্যাক প্যানেলটি দেখানো হয়নি।

ভিভো ওয়াই৭৫ ৪জি- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Vivo Y75 4G Expected Specifications)

রিপোর্ট অনুযায়ী, ভিভো ওয়াই৭৫ ৪জি-এ ৬.৪৪ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। যদিও এই স্ক্রিনটি ভিভো ওয়াই৭৫ ৫জি সংস্করণের ৬.৫৮ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেলের থেকে একটু ছোট, তবে অ্যামোলেড প্যানেল ব্যবহার করার ফলে ৪জি ভ্যারিয়েন্টটি সামগ্রিকভাবে ৫জি মডেলের থেকে আপগ্রেডেড। এই ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর দ্বারা চালিত। এটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার ভিভো ওয়াই৭৫ ৪জি-এর ভার্চুয়াল র‍্যাম ফিচারটির সাহায্যে আরও ৪ জিবি পর্যন্ত র‍্যাম বাড়ানো সম্ভব। তবে ডিভাইসটি তার ৫জি কাউন্টারপার্টের মতো স্টোরেজ সম্প্রসারণের জন্য মাইক্রোএসডি কার্ড স্লট অফার করে কিনা তা এখনও স্পষ্ট নয়।

ফটোগ্রাফির জন্য Vivo Y75 4G মডেলটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের তৃতীয় একটি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে। ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য ৪৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। তবে ৫জি ভ্যারিয়েন্ট থেকে আসন্ন ৪জি মডেলটির একটি প্রধান ডাউনগ্রেড হল এর ব্যাটারি ক্যাপাসিটি। আসন্ন হ্যান্ডসেটে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,০২০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দেওয়া হবে, যা Vivo Y75 5G মডেলে ব্যবহৃত ৫,০০০ এমএএইচ ক্ষমতার ব্যাটারির চেয়ে উল্লেখযোগ্যভাবে ছোট। এই ভিভো স্মার্টফোনটি ৭.৩৬ মিলিমিটার স্লিম হবে এবং এর ওজন ১৭২ গ্রাম হবে বলে রিপোর্টে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য যদিও Vivo Y75 4G- এর দাম সম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আসেনি এবং সংস্থার তরফ থেকেও ফোনটি সম্পর্কে কোনও বিবরণ প্রকাশ করা হয়নি, তবে আশা করা হচ্ছে আগামী ২২ মে ভারতের বাজারে ডিভাইসটি আত্মপ্রকাশ করতে পারে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।