Vivo Y75 4G বড় অ্যামোলেড ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ বাজারে আসছে, ফাঁস হল সব ফিচার

টিপস্টার পারস গুগলানি টুইটারে আসন্ন ভিভো ওয়াই ৭৫ ৪জি-এর প্রধান স্পেসিফিকেশনের তালিকাটি শেয়ার করেছেন

vivo-y75-4g-specifications-leak-display-processor-camera-details-surface-online

স্মার্টফোন ব্র্যান্ড ভিভো ভারতে একটি নতুন বাজেট-ভিত্তিক Y-সিরিজের ডিভাইস লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Vivo Y75 4G নামের এই ডিভাইসটি আগামী ২২ মে ভারতে আত্মপ্রকাশ করবে বলে শোনা যাচ্ছে। সম্প্রতি ভিভোর ভারতীয় শাখার তরফে আসন্ন স্মার্টফোনটির একটি টিজার ভিডিও প্রকাশ করা হয়েছে। এর পাশাপাশি এক পরিচিত টিপস্টার এবার Vivo Y75 4G-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন তালিকাটিও প্রকাশ করেছেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক এই আপকামিং ভিভো হ্যান্ডসেটটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল।

ফাঁস হল Vivo Y75 4G- এর প্রধান স্পেসিফিকেশন

টিপস্টার পারস গুগলানি টুইটারে আসন্ন ভিভো ওয়াই ৭৫ ৪জি-এর প্রধান স্পেসিফিকেশনের তালিকাটি শেয়ার করেছেন। টুইট অনুযায়ী, এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে দেওয়া হবে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯৬ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে গ্রাফিক্সের জন্য মালি জি৫৭ (Mali G57) জিপিইউ যুক্ত থাকবে। ভিভো ওয়াই ৭৫ ৪জি-এ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই হ্যান্ডসেটের স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানোও সম্ভব।

ফটোগ্রাফির জন্য, Vivo Y75 4G-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর সমন্বিত ট্রিপল ক্যামেরা ইউনিট উপস্থিত থাকবে। আর সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য শক্তিশালী ৪৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখতে পাওয়া যাবে। রিয়ার ক্যামেরা সিস্টেমটি স্লো-মোশন, টাইম-ল্যাপস, লাইভ ফটো, ডুয়েল এক্সপোজার, ডুয়েল ভিউ, হাই-রেস ৫০ মেগাপিক্সেল-এর মতো একাধিক ফটোগ্রাফি মোড অফার করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo Y75 4G-এ ৪,০৫০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফানটাচওএস ১২ (FunTouchOS 12) কাস্টম স্কিনে রান করে। তাছাড়া, ডিভাইসটি ব্লুটুথ ৫.২, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, হাই-রেস অডিও সার্টিফিকেশন সহ স্পিকার সেটআপ অফার করবে এবং এটি সম্ভবত ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক ছাড়াই বাজারে আসবে। Vivo Y75 4G-এর পরিমাপ হবে ২৬০.৮৭×৭৪.২৮×৭.৪ মিলিমিটার এবং ওজন ১৭২ গ্রাম। সবশেষে, Vivo Y75 4G বাজেট ফোনটি ড্যান্সিং ওয়েভস এবং মুনলাইট শ্যাডো – এই দুই আকর্ষণীয় কালার অপশনে বাজারে উপলব্ধ হবে বলে জানা গেছে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology