Vivo Y75 4G ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৪৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ আসছে, সামনে এল দাম ও রেন্ডার

আসন্ন ভিভো ওয়াই৭৫ ৪জি স্মার্টফোনটিকে ভারতের বাজারে প্রায় ২২,০০০ টাকার 'প্রাইজ ট্যাগ' এর সাথে নিয়ে আসা হতে পারে

Vivo Y75 4G render india launch soon price specifications

আগামী সপ্তাহ অর্থাৎ ২২শে মে ভারতের বাজারে Vivo Y75 4G স্মার্টফোনটি পা রাখতে পারে বলে আশা করা হচ্ছে। বিগত কিছু সময় যাবৎ ধারাবাহিকভাবে এই মডেলটির কী-ফিচার ফাঁস করা হচ্ছিল অনলাইনে। আর এখন টিপস্টার সুধাংশু আম্ভোর Vivo Y75 4G এর একটি নয়া রেন্ডার শেয়ার করেছেন। যার দৌলতে, আলোচ্য ফোনের রিয়ার প্যানেলের ডিজাইন আমাদের সামনে এসেছে। সেক্ষেত্রে রেন্ডার অনুসারে, আসন্ন ডিভাইসটির ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা ইউনিট থাকবে। আর, লঞ্চ পরবর্তী সময়ে এটিকে ডান্সিং ওয়েভস এবং মিডনাইট গ্যালাক্সি কালারে পাওয়া যাবে বলেও জানা গেছে। প্রসঙ্গত, পূর্বে প্রকাশিত একটি রিপোর্টে দাবি করা হয়েছিল, ফোনের সামনে ডিউড্রপ নচ ডিসপ্লে ডিজাইন দেখা যাবে। যাইহোক চলুন আসন্ন Vivo Y75 4G স্মার্টফোনের সম্ভাব্য দাম ও ফিচার সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Vivo Y75 4G স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ভিভো ওয়াই৭৫ ৫জি স্মার্টফোনে একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেওয়া হতে পারে। এই ডিসপ্লে, ৬০ হার্টজ নাকি আরো উচ্চতর রিফ্রেশ রেট অফার করবে তা এখনো স্পষ্ট নয়। তবে নিরাপত্তার জন্য এতে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে বলে জানা গেছে। উন্নত পারফরম্যান্স অফার করার জন্য এই আপকামিং ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর সহ আসতে পারে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচওএস ১২ কাস্টম স্কিন প্রি-ইন্সটল করা থাকবে। ডিভাইসটি হয়তো ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ একক ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

তদুপরি সম্প্রতি ফাঁস হওয়া রেন্ডারে, Vivo Y75 4G স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা গেছে। এই ক্যামেরাগুলি হতে পারে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো স্ন্যাপার। আবার সেলফি তোলার জন্য এতে একটি ৪৪ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, আলোচ্য স্মার্টফোনে ৪,০৫০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহৃত হবে, যা ৪৪ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে।

Vivo Y75 4G দাম (সম্ভাব্য)

আসন্ন ভিভো ওয়াই৭৫ ৪জি স্মার্টফোনটিকে ভারতের বাজারে প্রায় ২২,০০০ টাকার ‘প্রাইজ ট্যাগ’ এর সাথে নিয়ে আসা হতে পারে বলে জানা যাচ্ছে। যদিও ভিভো ইন্ডিয়া এখনও তাদের এই লেটেস্ট মডেলটির আগমনের আনুষ্ঠানিক ঘোষণা করেনি। তাই উল্লেখিত তথ্যাদির সত্যতা সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যাচ্ছে না।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।