পকেটসই দামে লঞ্চ হল 5G ফোন Vivo Y70s, আছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের Y সিরিজের নতুন ফোন লঞ্চ করলো। এই ফোনের নাম Vivo Y70s 5G। কোম্পানি এখানে স্যামসাংয়ের এক্সিনস ৮৮০ প্রসেসর ব্যবহার করেছে। ভিভো ওয়াই৭০এস ৫জি ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাঞ্চ হোল ডিসপ্লে, ৪৫০০ এমএএইচ ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আসুন Vivo Y70s 5G এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

Vivo Y70s 5G দাম :

আপাতত ভিভো ওয়াই৭০এস ৫জি কে চীনে লঞ্চ করেছে কোম্পানি। এই ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। যার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম প্রায় ২১,২০০ টাকা। আবার ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম প্রায় ২৪,৪০০ টাকা। 

Vivo Y70s 5G স্পেসিফিকেশন :

ভিভো ওয়াই৭০এস ৫জি ফোনে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি দেওয়া হয়েছে। এর রেজুলেশন ১০৮০x২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল। যেখানে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। প্রসেসর ও স্টোরেজের কথা বললে এতে পাবেন, এক্সিনস ৮৮০ চিপসেট, ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। ফোনকে শীতল রাখতে লিকুয়িড কুলিং টেকনোলজি ব্যবহার করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে তিনটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সিকিউরিটির জন্য এতে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এতে ১৮ ওয়াট ডুয়েল ইঞ্জিন ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট করবে।

গেম খেলতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।