Vivo Y55 5G ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা, লঞ্চের আগে ফাঁস হল ডিজাইন রেন্ডার

ভিভো ওয়াই৫৫ ৫জি ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি হয় ডিসপ্লের মধ্যে, না হলে পাওয়ার বাটনে এম্বেড করা থাকতে পারে বলেই মনে করা হচ্ছে। রেন্ডার থেকে আরও জানা গেছে যে, এই ফোনে পাওয়া যাবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা

গত মাসেই চীনের বাজারে পা রেখেছে ভিভোর Y55 সিরিজের অন্তর্ভুক্ত Vivo Y55s স্মার্টফোনটি। এই সিরিজের বেস মডেল Vivo Y55 5G- এর লঞ্চ নিয়েও অনেকদিন ধরেই চর্চা চলছে। ইতিমধ্যেই গিকবেঞ্চ ও আইএমইআই (IMEI) – এর ডেটাবেসে দেখতে পাওয়া গেছে ফোনটিকে। জানা গেছে, ভিভোর এই আসন্ন ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ও ৮ জিবি র‍্যাম সহ বাজারে আত্মপ্রকাশ করবে। এখন Vivo Y55 5G ফোনের রেন্ডার ও কেস ইমেজ প্রকাশ্যে এল। যেখান থেকে এই ফোনটি সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে

Vivo Y55 5G ফোনের রেন্ডার ও কেস ইমেজ ফাঁস

বেস্টোপিডিয়া (Bestopedia) সাইট থেকে ভিভো ওয়াই৫৫ ৫জি ফোনের এই প্রথম রেন্ডারটি ফাঁস করা হয়েছে। রেন্ডার অনুযায়ী, এই নতুন ভিভো স্মার্টফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তবে রেন্ডারে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটিকে ফোনের ব্যাক প্যানেলে দেখতে পাওয়া যায়নি। তাই ভিভো ওয়াই৫৫ ৫জি ফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি হয় ডিসপ্লের মধ্যে, না হলে পাওয়ার বাটনে এম্বেড করা থাকতে পারে বলেই মনে করা হচ্ছে। রেন্ডার থেকে আরও জানা গেছে যে, এই ফোনে পাওয়া যাবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। এছাড়া, ভিভো ওয়াই৫৫ ৫জি ফোনের সামনে ওয়াটার ড্রপ স্টাইল নচ থাকবে বলে জানা গেছে।

অন্যদিকে, Vivo Y55 5G ফোনের কেস রেন্ডারে দেখতে পাওয়া কাটআউটগুলি দেখে অনুমান করা হচ্ছে, আসন্ন ফোনটির নিম্নাংশে একদম বাঁদিকে ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক, ডানদিকে স্পিকার গ্রিল ও মাঝে ডেটা ট্রান্সফার ও চার্জিংয়ের জন্য ইউএসবি টাইপ-সি পোর্ট অবস্থান করতে পারে।

প্রসঙ্গত, গতবছর নভেম্বরে,Vivo V2127 মডেল নম্বর সহ একটি ভিভো স্মার্টফোনকে গিকবেঞ্চে (Geekbench) দেখা গিয়েছিল। এক টিপস্টার আবার আইএমইআই (IMEI) ডেটাবেসে এই মডেল নম্বর সহ Vivo Y55 5G ফোনটিকে স্পট করেন৷ বেঞ্চমার্কিং সাইটের তালিকায় থেকে জানা গেছে, এই ফোনে ব্যবহার করা হবে ARM MT6833V/ZA প্রসেসরটি যা মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ নামেও পরিচিত। Vivo Y55 5G ফোনটি ৮ জিবি র‍্যাম সহ বাজারে পা রাখবে। এছাড়া, এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচওএস (চীনে অরিজিন ওএস) কাস্টম স্কিনে রান করতে পারে।

সবার আগে খবর পেতে Google News-এ ফলো করুন