আজ ভারতে আসছে Vivo X50 ও Vivo X50 pro, সম্ভাব্য দাম ও ফিচার জেনে নিন

অপেক্ষার অবসান! কয়েকদিন আগেই টিজার পোস্ট করার পর আজ অবশেষে লঞ্চ হচ্ছে ভিভো এক্স সিরিজ। আজ কোম্পানি ভারতে Vivo X50, Vivo X50 pro ফোন দুটি ভারতে আনছে। ইতিমধ্যেই ভিভো এই সিরিজকে চীনে লঞ্চ করেছে। আসলে করোনা মহামারীর সময় ভিভো-র স্টক বেশি থাকায়, কোম্পানি প্রচুর প্রোডাক্ট সেল করেছে। যদিও সেই সমস্ত প্রোডাক্ট প্রায় বাজেট ও মিড বাজেট রেঞ্জের ছিল। কিন্তু এবার কোম্পানি প্রিমিয়াম রেঞ্জে নতুন সিরিজকে ভারতে আনছে। এর সাথে কোম্পানি আজ Vivo TWS Neo ইয়ারবাডস ও ভারতে লঞ্চ করবে।

Vivo X50 ও X50 pro ভারতে লঞ্চ ইভেন্ট ও সম্ভাব্য দাম:

অন্যান্য স্মার্টফোন কোম্পানির মতো, ভিভোও করোনা পরিস্থিতিতে অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমে তাদের এই নতুন সিরিজ ভারতে আনছে। ভিভো এক্স৫০ সিরিজের লঞ্চ ইভেন্ট শুরু হবে দুপুর ১২টা থেকে। আপনি ভিভোর ইউটিউব ও সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই ইভেন্ট দেখতে পাবেন। এছাড়াও আপনি আমাদের সাইটে নিচের ভিডিওর মাধমেও ইভেন্ট দেখতে পাবেন। ভারতে এই সিরিজের দাম শুরু হতে পারে ৩৮,০০০ টাকা থেকে। 

Vivo X50 ও Vivo X50 pro স্পেসিফিকেশন:

ভিভো এক্স ৫০ ফোনে ৬.৫৬ ইঞ্চি এমোলেড ফ্লাট ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনের পাঞ্চ হোল কাট আউটের মধ্যে পাবেন ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। যার প্রাইমারি ক্যামেরা স্ট্যান্ডার্ড ওআইএস এর সাথে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা সেন্সর ও ১৩ মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরা। ফোনে ৮ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর উপলব্ধ। এখানে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪,২০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর দেওয়া হয়েছে।

এদিকে ভিভো এক্স ৫০ প্রো ফোনে ৬.৫ ইঞ্চি ওলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনের পিছনেও আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৫৯৮ সেন্সর। অন্য ক্যামেরাগুলি হলো ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ৮ মেগাপিক্সেল পেরিস্কোপ লেন্স ও ১৩ মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরা। এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত ৪,৩১৫ এমএএইচ ব্যাটারি রয়েছে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসরের সাথে এসেছে।

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।