এক ধাক্কায় অনেকটা সস্তা হল Vivo V23e 5G ফোন, কোথা থেকে কিনবেন

Vivo V23e 5G স্মার্টফোনটি সীমিত সময়ের জন্য ৩,০০০ টাকার ডিসকাউন্টে পাওয়া যাবে

vivo-v23e-5g-limited-time-offer-price-cut-drop-india-rs-3000-check-deals

Vivo মিড-রেঞ্জ সেগমেন্টের অধীনে লঞ্চ হওয়া তাদের একটি লেটেস্ট 5G স্মার্টফোনকে আকর্ষণীয় ডিসকাউন্টের সাথে উপলব্ধ করার কথা ঘোষণা করেছে। আজ্ঞে হ্যাঁ! চলতি বছরের ২১শে ফেব্রুয়ারি ভারতে আগত Vivo V23e 5G স্মার্টফোনটি সীমিত সময়ের জন্য ৩,০০০ টাকার ডিসকাউন্টে পাওয়া যাবে। তবে ছাড়ের পাশাপাশি, নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ বোনাসের মতো সুবিধার লাভও ওঠাতে পারবেন আপনারা। যারপর, অ্যাডভান্স ফিচার এবং ৫তম সেলুলার নেটওয়ার্কিং টেকনোলজি সমর্থিত এই হ্যান্ডসেটকে তুলনায় সস্তায় পকেটস্থ করা যাবে। চলুন Vivo V23e 5G স্মার্টফোনের সাথে উপলব্ধ অফার এবং এর বিশেষত্ব সম্পর্কে যাবতীয় খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Vivo V23e 5G দাম ও অফার

ভারতে ভিভো ভি২৩ই ৫জি স্মার্টফোনকে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। সেক্ষেত্রে তৎকালীন সময়ে উক্ত স্টোরেজ অপশনের বিক্রয় মূল্য ২৮,৯৯০ টাকা রাখা হয়। তবে এখন সংস্থাটি তাদের এই হ্যান্ডসেটের সাথে ১০% ডিসকাউন্ট অফার করছে। যার দরুন, সীমিত সময়ের জন্য উক্ত স্মার্টফোনটিকে মাত্র ২৫,৯৯০ টাকা করে কিনে নেওয়া যাবে।

এছাড়া অফার হিসাবে, ভিভোর এই ৫জি স্মার্টফোনটিকে Bajaj Finance ক্রেডিট কার্ডের মাধ্যমে নো-কস্ট ইএমআই অপশনের অধীনে কেনা যাবে। আর, পুরোনো মোবাইল আপগ্রেড করে এই নয়া স্মার্টফোন খরিদ করার ক্ষেত্রে এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হবে। তদুপরি, ভিভো ভি২৩ই স্মার্টফোনের সাথে ১৫ দিনের বৈধতা সম্পন্ন রিপ্লেসমেন্ট পলিসিও উপলব্ধ থাকছে। এটিকে মিডনাইট ব্লু ও সানসাইন গোল্ড কালারে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে পাওয়া যাবে।

Vivo V23e 5G এর স্পেসিফিকেশন

ভিভো ভি২৩ই ৫জি স্মার্টফোনে রয়েছে একটি ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে, যার এসপেক্ট রেশিও ২০:৯। ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ অক্টা-কোর প্রসেসর সহ এসেছে। এটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (FunTouch OS 12) ইউজার ইন্টারফেসে চলবে। স্টোরেজ হিসাবে উক্ত ডিভাইসে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি মেমরি উপলব্ধ। যদিও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি বর্ধিত করা যাবে।

তদুপরি, ডুয়েল সিমের এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এগুলি হল, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শুটার এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। অন্যদিকে, ফোনের ডিসপ্লের উপরিভাগে অটো-ফোকাস লেন্স সহ ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে।

Vivo V23e 5G হ্যান্ডসেটের সেন্সর তালিকায় সামিল থাকছে, অ্যাক্সেলেরোমিটার, জাইরোস্কোপ, ম্যাগনেটোমিটার, প্রক্সিমিটি এবং অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর। এছাড়া ইউজারের ব্যক্তিগত ডেটা সুরক্ষিত রাখতে এই ফোনে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। আবার, কানেক্টিভিটির জন্য এতে, 5G, 4G LTE, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫.১, জিপিএস/এ-জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য ভিভো আনীত এই ফোনে ৪,০৫০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যার সাথে ৪৪ ওয়াট ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। পরিশেষে, Vivo V23e 5G স্মার্টফোনের ওজন ১৭২ গ্রাম এবং এর মিডনাইট ব্লু কালার অপশনের পরিমাপ ১৬০.৮৭x৭৪.২৮x৭.৩২ মিমি ও সানসাইন গোল্ড কালার ভ্যারিয়েন্টের পরিমাপ ১৬০.৮৭×৭৪.২৮×৭.৪১ মিমি।

গেম খেলতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।