৩ হাজার টাকা ছাড়, Vivo V23 Pro 5G আজ প্রথমবার দুর্দান্ত অফারে কেনার সুযোগ

ক্রেতারা আজ Flipkart, Amazon, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও রিটেল স্টোর থেকে Vivo V23 Pro 5G ফোনটি কিনতে পারবেন

Advertisements

গত ৫ই জানুয়ারি Vivo V23 5G এবং Vivo V23 Pro 5G স্মার্টফোনকে যৌথ ভাবে লঞ্চ করা হয়েছিল ভারতে। যার মধ্যে প্রো-ভ্যারিয়েন্টটিকে আজ অর্থাৎ ১১ই জানুয়ারি প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হয়েছে। আগ্রহী ক্রেতারা আজ Flipkart, Amazon, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও রিটেল স্টোর থেকে ফোনটি কিনতে পারবেন। আর সেল অফার হিসাবে এই স্মার্টফোনের সাথে নানাবিধ ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। যার দরুন Vivo -এর এই লেটেস্ট হ্যান্ডসেটকে ৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে কিনে নেওয়া যাবে। ফিচারের কথা বললে, ডিভাইসটি এজি গ্লাস ব্যাক প্যানেলের সাথে এসেছে, যা সূর্যের আলো পড়লে ‘কালার চেঞ্জ’ করবে। উন্নত পারফরম্যান্সের জন্য এতে ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়া, ডুয়েল-টোন ফ্ল্যাশলাইট যুক্ত ডুয়েল সেলফি ক্যামেরা, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, FHD+ ডিসপ্লে প্যানেল এবং ১২ জিবি পর্যন্ত র‌্যাম সহ একাধিক অ্যাডভান্স ফিচার পাওয়া যাবে Vivo V23 Pro 5G ফোনে।

Vivo V23 Pro 5G ফোনের দাম ও সেল অফার

Advertisements

ভিভো ভি২৩ প্রো ৫জি ফোনের, ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে যথাক্রমে ৪১,৯৯০ টাকা ও ৪৫,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু, সেল অফার হিসাবে বেস ভ্যারিয়েন্টের সাথে ৩,০০০ টাকার (৭%) এবং টপ-এন্ড মডেলের সাথে ২,০০০ টাকার (৪%) ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর, ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টকে কিনতে ক্রেতাদের মাত্র ৩৮,৯৯০ টাকা খরচ করতে হবে। আর ১২ জিবি র‍্যাম অপশনের সাথে আসা মডেলটি ৪৩,৯৯০ টাকার বিনিময়ে পকেটস্থ করা যাবে। ভিভো ভি২৩ প্রো ৫জি স্টারডাস্ট ব্ল্যাক ও সানসাইন গোল্ড কালারে বেছে নেওয়া যাবে। ফোনটি Flipkart, Amazon, কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ও রিটেল স্টোর থেকে কেনা যাবে।

অন্যান্য অফার হিসাবে, HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০% বা ৩,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। পুরোনো মোবাইলের পরিবর্তে এই নয়া স্মার্টফোন কিনলে ১৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। কিস্তিতে পেমেন্ট করতে চাইলে নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ। এক্ষেত্রে, বেস মডেলটি খরিদ করলে মাসিক ৪,৩৩৩ টাকার ইএমআই এবং টপ মডেলের জন্য প্রতি মাসে ৪,৮৮৮ টাকার ইএমআই শোধ করতে হবে ক্রেতাদের। এছাড়া হ্যান্ডসেটটির স্ক্রিনের ক্ষেত্রে ‘অ্যাক্সিডেন্টাল অ্যান্ড লিকুইড ড্যামেজ’ (accidental & liquid damages) প্রোটেকশন দেওয়া হচ্ছে, যা ২,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে কিনে নিতে পারবেন আপনারা। এছাড়া, গান-প্রেমীরা ‘গানা প্লাস’ অ্যাপের ৬ মাসের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন সম্পূর্ণ বিনামূল্যে।

ভিভো ভি২৩ প্রো ৫জি ফিচার ও স্পেসিফিকেশন (Vivo V23 Pro 5G Features, Specifications)

ডুয়েল সিমের (ন্যানো) ভিভো ভি২৩ প্রো স্মার্টফোনে রয়েছে একটি ৬.৫৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৩৭৬x১,০৮০ পিক্সেল) কার্ভড AMOLED ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ ও পিক্সেল ডেনসিটি ৩৯৮ পিপিআই। এই ডিসপ্লে প্যানেলের মধ্যেই একটি অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা আছে। আবার স্ক্রিনের উপরিভাগে থাকা নচ ডিজাইনের মধ্যে ডুয়েল-টোন ফ্ল্যাশ সহ ডুয়েল সেলফি ক্যামেরা ইউনিট দেওয়া হয়েছে। যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেলের (অ্যাপারচার : এফ/২.০)। আর, সেকেন্ডারি সেন্সর হিসাবে এতে, এফ/২.০ অ্যাপারচার এবং ১০৫° ফিল্ড-অফ-ভিউ সমেত ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকছে।

রিয়ার ক্যামেরা সেটাআপের কথা বললে, ভি২৩ সিরিজের এই প্রো ভ্যারিয়েন্টের পেছনে তিনটি সেন্সর বর্তমান। এগুলি হল, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (অ্যাপারচার : এফ/১.৮৮), ১১৯° ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (অ্যাপারচার : এফ/২.২) এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর (অ্যাপারচার : এফ/২.৪)।

ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিংয়ের জন্য Vivo V23 Pro 5G স্মার্টফোনে, ইন্টিগ্রেটেড মালি জি৭৭ জিপিইউ এবং ৬ এনএম (6nm) প্রসেসিং নোড ভিত্তিক অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ কাস্টম স্কিনে রান করবে। আর স্টোরেজের ক্ষেত্রে, ফোনে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত রম উপস্থিত। সাথে আছে ৪ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট।

এই ৫জি স্মার্টফোনে কানেক্টিভিটির জন্য, 5G, 4G, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.২, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ন্যাভআইসি (NavIC) সিস্টেমের সাপোর্ট পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের কথা বললে, এতে ৪,৩০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে। Vivo V23 Pro 5G ফোনের পরিমাপ ১৫৯.৪৬x৭৩.২৭×৭.৩৬ মিমি এবং ওজন ১৭১ গ্রাম।

Advertisements

স্মার্টফোন, গাড়ি-বাইক সহ প্রযুক্তি দুনিয়ার সব গুরুত্বপূর্ণ খবর সবার আগে পেতে ফলো করুন আমাদের Google News ও Twitter পেজ, সঙ্গে অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।